×
বিনোদন

আবারো একসাথে হাঁসি মুখে আদৃতৃষা! ছবি দেখে চোখে জল মিঠাই ভক্তদের

বিজ্ঞাপন

দর্শকদের আশা পূরণ। ফের একসঙ্গে ধরা দিলেন আদৃত (Adrit Roy) এবং সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। জি বাংলার মিঠাই (Mithai) পরিবারে নায়ক-নায়িকার অফস্ক্রিন বন্ধুত্ব যে এখন আর নেই, এই কথা অনেকদিন ধরেই চাউর হচ্ছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াও দু-ভাগে ভাগ হয়ে গিয়েছে। কেউ বলেন, না এই খবর মিথ্যে। আবার কেউ বলেন আদৃতের জীবনে নতুন প্রেমিকা এসেছে হয়তো তাই সৌমিতৃষা কথা বলা বন্ধ করে দিয়েছেন তাঁর উচ্ছেবাবুর সঙ্গে।

বিজ্ঞাপন

কারণ অনস্ক্রিনে রোমান্স করতে করতে অফস্ক্রিনেও তাঁদের একটা প্রেমের সম্পর্ক গড়ে উঠছিল হয়তো। তবে এইসব গুজব সম্পূর্ণ উড়িয়ে দেন সৌমিতৃষা কুন্ডু। এতদিন ধরে আমরা জেনে এসেছিলাম যে, আদৃত এবং সৌমিতৃষার মধ্যে এখনো মিল হয়নি।‌ দু’জনের মধ্যে এখনো অনস্ক্রিন বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। একে অপরকে উপেক্ষাই করেই চলেন দুজনে। এমনকি একবার আদৃত পিছনে আসছে দেখে সৌমি ভিডিও থামিয়ে দিয়েছিলেন। আবার আদৃত ভক্তদের সঙ্গে কথা বলার সময় সৌমিও পিছন মুড়ে চলে যায়।

অফস্ক্রিনে তাঁদের মধ্যে একেবারেই বনিবনা নেই, সেটাই জানতেন এতদিন। কিন্তু এবার ভক্তদের জেদের কাছে হার মানলেন দুজনেই। ভক্তদের জন্যে একসঙ্গে আবার দেখা গেল মিঠাই আর সিদ্ধার্থকে।‌ একসঙ্গে ফ্রেমবন্দিও হলেন দুজনা। ব্যপারটা ঠিক কি? আসলে সম্প্রতি ভারত লক্ষ্মী স্টুডিওতে মেলা বসেছিল সিডাই জুটির অগণিত ভক্তদের। বেশিরভাগ মানুষই এসেছিলেন মিঠাই এবং সিদ্ধার্থের সঙ্গে দেখা করার জন্যই।

আগে দুজনেই একসঙ্গে ইন্টারভিউ দিতেন, কিন্তু এখন আলাদা আলাদা দেন। তবে এবার এক ভক্ত নাছোড়বান্দা। গতকাল তিনিই জেদ ধরেন, মিঠাই আর সিডি বয়ের সঙ্গে একসঙ্গে ছবি তুলবেন। তাই ভক্তের অনুরোধেই হয়ে মিঠাইকে মাঝখানে রেখে সিদ্ধার্থ একটা সেলফি তুললেন সবার সঙ্গে। সঙ্গে এতদিন পর সিডাই জুটিকে একসঙ্গে দেখে বেজায় খুশি মিঠাই ভক্তরা। ছবিতে দুজনকেই হাসিমুখে দেখা যাচ্ছে, বোঝাই যাচ্ছে আস্তে আস্তে বরফ গলছে।

Related Articles