×
বিনোদন

ঘরের ভিতর স্বল্প পোশাকে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ মিঠাই ধারাবাহিকের নিপার, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘পুলিশ চোরের প্রেমে পড়েছে’ এই গানটির সঙ্গে দূর্দান্ত নাচলেন, নিপা রানী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন সেলিব্রিটিদের ঘরে ঢুকে পড়া খুব একটা সহজ কাজ নয়। সেলিব্রিটিদের হাঁড়ির খবর এখন আমরা খুব সহজেই জেনে যাচ্ছি। আজ সেলিব্রিটিরাও এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের ফ্যানেদের খুব কাছাকাছি চলে আসছে। তাই এখন সেলিব্রিটিদের কোনো ব্যাক্তিগত তথ্য জানতে প্রয়োজন পড়েনা কোনো টিভি প্রোগ্রামের। সোশ্যাল মিডিয়াই আমাদের প্রতিনিয়ত সেলিব্রিটিদের নানা রকমের খুঁটিনাটি বিষয়ে জানান দিচ্ছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

সুতরাং বোঝাই যাচ্ছে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ মিডিয়াম হয়ে উঠেছে। আজ আমাদের আলোচ্য বিষয় এমনই এক সেলিব্রিটিকে নিয়ে। যিনি অভিনয় ক্ষেত্রে দুষ্টু-মিষ্টি বাড়ির ছোটো মেয়ের ভূমিকা পালন করলেও আদতে কিন্তু তিনি একজন এক্কেবারে করাতের মতন ধারালো হট অভিনেত্রী। সঙ্গে মারাত্মক সোশ্যাল ইউজার। অভিনয়ের পাশাপাশি তিনি নিজেকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে প্রতিনিয়ত সক্রিয় রাখতে একেবারেই ভোলেন না। হ্যাঁ, কথা হচ্ছে জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিকের সবথেকে কনিষ্ঠ সদস্য শ্রীনিপাকে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

যার প্রকৃত নাম ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। ছোটবেলা থেকেই তিনি বিনোদন ক্ষেত্রের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে আছেন। তাঁর কেরিয়ার শুরু হয়েছিল, জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ (Dance Bangla Dance Junior) এর মাধ্যমে। যেখানে তিনি নাচ এবং সঞ্চালনা দুটোই করেছেন। তাই ছোটবেলা থেকেই মিঠাইয়ের নিপা এক্কেবারে নাচে-গানে ওস্তাদ। আর তাঁর সেই ঝলক মিঠাই ধারাবাহিকেও ফুটে ওঠে, যেখানে তিনি মোদখ বাড়ির সকলের আদরের মেয়ে। সম্প্রতি, তিনি একটি বাংলা গানের তালে দুর্দান্ত কোমর দোলালেন।

 

View this post on Instagram

 

A post shared by Josh বাংলা (@josh.bangla)

যদিও মিঠাই ধারাবাহিকের বেশ থেকে একেবারেই আলাদা হয়ে, ‘পুলিশ চোরের প্রেমে পড়েছে’ (Police Chorer Preme Porechhe)-এহেন জনপ্রিয় বাংলা চলচ্চিত্রের সঙ্গে দুর্দান্ত নাচলেন। তাঁর পরনে ছিল, কালো শর্ট স্কার্ট এবং ক্রপ টপ। খোলা চুল, এবং হালকা মেক-আপেই সেজে নিজের শরীরের হিল্লোল তুললেন অভিনেত্রী এই গানের তালে। তাঁর নজরকাড়া এক্সপ্রেশন দেখে ইতিমধ্যেই ঘায়েল হয়ে গিয়েছে নেটিজেনরা। সম্প্রতি এই ভিডিওটি জোশ (Josh) এর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে, যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles