×
বিনোদন

অনস্ক্রিন স্বামীর সাথে প্রকাশ্যে রাস্তায় রোমান্টিক মুডে অভিনেত্রী অনন্যা, রইল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিয়ের পোশাকেই স্যান্ডি-পিঙ্কির অসাধারণ রিল ভিডিও দেখে মুগ্ধ গোটা সাইবারবাসী। এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। একসময় টানা ৪৪ সপ্তাহ ধরে এই ধারাবাহিক বেঙ্গল টপারের তকমা নিয়ে রেখেছিল। কিন্তু স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের শুরু পর থেকেই সিংহাসন হারাতে শুরু করে এই ধারাবাহিক। টিআরপির শীর্ষস্থান অনেক আগেই হারিয়েছে এই ধারাবাহিক।

বিজ্ঞাপন

তবে এই ধারাবাহিকের টুইস্ট কিন্তু ঢুকেই চলেছে। একের পর এক ধামাকাদার চরিত্রের এন্ট্রি হচ্ছে এই ধারাবাহিকে। শুরুর থেকে একাধিক চরিত্রের প্রবেশ ঘটেছে মিঠাই ধারাবাহিকে। তবে টিআরপির শীর্ষে না পৌঁছতে পারলেও জি বাংলা চ্যানেলের এখনও টপার ধারাবাহিক মোদক পরিবার। বিশেষত, এই ধারাবাহিকের সিড-মিঠাইয়ের জুটি এখন গোটা বাংলার কাছে প্রিয় জুটি, এই জুটির ব্যাপক জনপ্রিয়তা দর্শকমহলে।

পাশাপাশি ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলিও সমানভাবে দর্শকদের কাছে প্রিয়। সম্প্রতি এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। মিঠাইরানীর ছোট্ট দেওরের পার্টনার হিসেবে। এই ধারাবাহিকের সবারই পার্টনার ছিল, একমাত্র স্যান্ডির বাদে। তাই সেই জায়গা এসে পূরণ করলেন অনন্যা। ইতিমধ্যেই মোদক পরিবারের ছোট ছেলে স্যান্ডির সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। ‘মিঠাই’তে অনন্যার চরিত্রের নাম পিঙ্কি (Pinky)। এদিকে সে আবার মোদক পরিবারের শত্রু আগরওয়াল পরিবারের মেয়ে।

কিন্তু তাকে দেখেই মন দিয়ে বসেছেন স্যান্ডি (Sandy)। ওদিকে পিঙ্কিরও স্যান্ডিকে ভীষণই পছন্দ। তাই ওমি আগরওয়ালকে বন্দুক দেখিয়ে পিঙ্কি-স্যান্ডির বিয়ে দেয় মোদক পরিবারের হল্লা গ্যাং। সম্প্রতি গিয়েছে, স্যান্ডি ও পিঙ্কির রিসেপশন পার্টি। রিসেপশনে দুজনেই সেজে ছিলেন একেবারে বাস্তব বিয়ে বাড়ির মতন, পিঙ্কিকে দেখা গিয়েছিল লেহেঙ্গা-চোলিতে এবং স্যান্ডিক দেখা গিয়েছিল শেরওয়ানিতে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

সেই সাজে রোম্যান্টিক মুডেও ধরা দিলেন নতুন বর-বধূ। আক্রোশ (Akrosh) সিনেমার, বাজি (Baazi) গানের মিউজিকে রোম্যান্টিক রিল ভিডিও বানালেন তাঁরা, এত কম সময়ের মধ্যেই তাঁদের দুজনের মাখোমাখো কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও। যদিও এই বন্ডিং টা নাহলে ধারাবাহিকে তাঁদের চরিত্র কিছুতেই ফুটে উঠত না। অভিনেত্রী অনন্যা গুহ অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনিই এই রিল ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন।

Related Articles