×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নতুন রূপে অনুগামীদের নজর কাড়লেন বিশ্ব সুন্দরী হারনাজ

বিজ্ঞাপন

বিশ্ব সুন্দরী হারনাজ সান্ধু (Harnaaz Kaur Sandhu) আবারও খবরের শিরোনামে। পোশাকের আড়ালে উঁকি মারছে বক্ষ বিভাচিকা, বিশ্ব সুন্দরীর হট লুক দেখে ঘুম উড়লো নেটিজেনদের। আবারও রূপের আগুনে সোশ্যাল মিডিয়ার পারদ চড়ালেন সুন্দরী হারনাজ। ছবি গুলো পোস্ট মাত্র হলো ভাইরাল। মিস ইউনিভার্স বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়া কাপাতে আবারও ব্যস্ত হলেন। আসুন দেখে নিন কোন ছবি নিয়ে চলছে এত চর্চা।

বিজ্ঞাপন

কেবল সৌন্দর্যের নিরিখে নয়, দক্ষতা, উপস্থিত বুদ্ধি, নিজেকে উপস্থাপন করার ক্ষমতা, পাশাপাশি সকলের সামনে নিজের বৈশিষ্ট্য গুলিকে সুন্দর করে ফুটিয়ে তোলার দক্ষতা থাকতে হয় মিস ইউনিভার্স খেতাব জিততে। গোটা বিশ্ব জুড়ে বিভিন্ন প্রান্ত থেকে নানান প্রতিযোগিরা প্রতিটা বছর এই খেতাব এর জন্য মুখিয়ে থাকেন। অক্লান্ত পরিশ্রম, অনুশীলন ও ট্রেনিং এই মঞ্চে জায়গা করে নেওয়ার। কিন্তু প্রতিবছরই মাত্র একজনের ভাগ্যে থাকে সেরার সেরা খেতাব জেতার ভাগ্য।

টানা ৭০ বছরের সফরে মাত্র তিনবার বিশ্ব দরবারে ভারতীয় সুন্দরীরা জায়গা করে নিলো শীর্ষস্থানে। প্রথম সুস্মিতা সেন (Susmita Sen) দিয়ে শুরু হয়েছিল সফর। তার কিছু বছর পরে এই খেতাব জিতে ছিলেন অভিনেত্রী লারা দত্ত (Lara Dutta)। এরপর দীর্ঘ ২১ বছর অপেক্ষার পর আবারও এই সম্মান দেশে ফিরিয়েছেন পঞ্জাবের মেয়ে হারনাজ। নিজের জন্ম দিনের দিন ২১ বছর বয়সী হারনাজ মিস ইউনিভার্স (Miss Universe 2021) খেতাব জিতেছিলেন। তারপর থেকেই প্রায় খবরের শিরোনামে দেখা যায় বিশ্ব সুন্দরীকে।

হারনাজ সান্ধুর রূপে সারা পৃথিবী মোহিত হয়ে আছে। বর্তমান সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হচ্ছে। ক্রিস্টাল ব্লু কালারের ড্রেস পরে পোজ করতে দেখা যাচ্ছে। স্লিভলেস গাউনের মাঝে ডিপ নেক দিয়ে উঁকি মারছে বক্ষ বিভাচিকা। হালকা মেকআপ আর এক্সেসারিজ দিয়ে সেজে বেশ সুন্দর লাগছিলো তাকে।ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি গুলিতে খোলা চুলে বেশ সুন্দর লাগছে হারনাজকে। ইতিমধ্যে ব্রহ্মাণ্ড সুন্দরীর ছবিতে ১ লক্ষ্য ৫২ হাজারের বেশি লাইক।

Related Articles