×
বিনোদন

দুধ সাদা পোশাকে হট লুকে অনুগামীদের নজর কাড়লেন বিশ্বসুন্দরী হরনাজ, রইল ছবি

বিজ্ঞাপন

দীর্ঘ ২১ বছর প্রতীক্ষার পর ২০২১ সালে মিস ইউনিভার্স খেতাব জিতে গোটা দেশের নাম উজ্জ্বল করেছিলেন ভারতের মেয়ে হরনাজ কাউর সান্ধু (Harnaaz Kuar Sandhu)। তারপর থেকেই মানুষের কাছে আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তাই তো নেটদুনিয়ায় তাকে একবার দেখার জন্য মরিয়া হয়ে ওঠেন নেটিজেনরা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় দুধ সাদা পোশাকে স্টানিং লুক দিয়ে ছবি পোস্ট করতেই নেটিজেনদের রাতের ঘুম কারলেন হরনাজ।

বিজ্ঞাপন

এই বিশ্ব সুন্দরী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তার অনুরাগীদের জন্য হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করে থাকেন তিনি। আর এবারো তা অন্যথা হলনা। এদিন নিউ ইয়ার্কের ম্যানহাটানে গিয়ে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের বেশকিছু ছবি শেয়ার করেছেন হরনাজ। যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের ট্রাউজার, সাদা ফ্রন্ট ওপেন ফুল স্লিভ শার্ট ও রূপোলি ব্রালেট ড্রেস পরে ধরা দিয়েছেন তিনি। আর ড্রেসের সঙ্গে ছিল মানানসই সাজ, চোখে হালকা রঙের সি থ্রু সানগ্লাস, কানে রূপোলী রঙের জাঙ্ক ইয়ারিং ও হাতে সাদা পার্স। এছাড়া এই সাজের সঙ্গে খোলা ছিল তাঁর চুল। তার এই ছবিটি আবারো একবার প্রমাণ করে দিল তিনি সত্যি বিশ্ব সুন্দরী।

প্রসঙ্গত চলতি বছরে ল্যাকমে ফ্যাশন উইকে ফ্যাশন ডিজাইনার শিবান (Shivan) ও নরেশের (Naresh) শোস-টপার ছিলেন হরনাজ। কিন্তু, ক্যাটওয়াক সময় লক্ষ্য করা গিয়েছিল ওজন অনেকটাই বেড়ে গিয়েছে তার। আর এই নিয়ে যখন তিনি ট্রোল হয়েছিলেন তখন তিনি স্পষ্টই জানিয়েছেলেন যে, শৈশবেই হরনাজের একটি অসুখ ধরা পরেছিল। এর জন্য তিনি একবার হাসপাতালেও ভর্তি ছিলেন। তারপর এতদিন সুস্থ থাকলেও নিউ ইয়র্কে থাকাকালীন তার শরীরের সিলিয়াক আবারো প্রভাব ফেলে।

এই সময় গম ও বিশেষ কিছু খাবার আছে যেগুলি একেবারেই খেতে পারতেননা হরনাজ। ফলে, তাঁর শরীরে বেশ কিছু প্রভাব লক্ষ্য করা যায়। আর এই কারনেই দিন দিন শরীরের পাশাপাশি ফুলে যেত তার মুখ। তবে, বর্তমানের অনেকটাই কন্ট্রোলে রয়েছে হরনাজ।

Related Articles