×
বিনোদন

দীপাকে অপদস্ত করতে নতুন প্ল্যান মিশকার, রইল ভিডিও

বিজ্ঞাপন

হানিমুনে গিয়েও শান্তি নেই সূর্য – দীপার জীবনে। তাদের যাওয়া আটকাতে না পেরে মিশকার এ কোন নতুন ফাঁদ পাতলো দীপার জন্যে! দিন দিন দীপার প্রতি আরো খারাপ হয়ে উঠছে মিশকা। তবে কী এবারে মিশকার জয় হবে অর্থাৎ তার পাতা ফাঁদে পা কী দেবে দীপা। নাকি পাতা ফাঁদে পা না দিয়ে বুদ্ধি করে বেরিয়ে আসতে সক্ষম হবে। কী হতে চলেছে জানতে হলে স্টার জলসার পর্দায় চোখ রাখুন। আর এখন কোন ব্যাপারে বলা হচ্ছে জানতে চাইলে প্রতিবেদনটি পড়ুন এবং সাথে প্রোমো ভিডিওটি দেখুন।

বিজ্ঞাপন

দিন দিন এত শত্রু বেড়ে যাচ্ছে দীপার জীবনে যে সূর্য এবং তার সম্পর্কেও পড়তে হচ্ছে দোটানার মধ্যে। দর্শকদের মনে জন্মাচ্ছে ক্ষোভ। গল্পের প্লট ছিলো নিজের সুন্দরী বোনের থেকেও যে সুন্দর দীপা সেই কথাটা লাবণ্য দেবীকে বোঝানো। সকলে এই কথাটা বলার রূপের থেকেও মন বড়ো। সেখানে মিশকার শয়তানি আর মেনে নিতে পারছে না কেউ। আবার সূর্য যে প্রথমে পাশে থাকছিল সে এখন ভুল বোঝে দীপাকে। সব মিলিয়ে একটু হলেও অসন্তোষ দর্শক।

এর আগে দেখেছি হানিমুনে গিয়ে সূর্য এবং দীপাকে সম্মান জানানো হচ্ছে। সেখানেও উপস্থিত রয়েছে দীপার বোন। সে একটুও দুজনকে একা থাকতে দিতে চায় না। তবে দীপার লক্ষণ দেওর সব সময় ঊর্মিকে দূরে দূরে রাখার চেষ্টা করছে। এমন কী দীপাকে দেওয়া সূর্যের উপহারের কথা শুনেও হিংসায় জ্বলে পুড়ে যাচ্ছে ঊর্মি। অন্যদিকে দীপা আর সূর্যের হানিমুনে যাওয়াটা একদম মেনে নিতে পারছে না মিশকা। সেই জন্যে সে টার্গেট করেছে লাবণ্য দেবীকে।

শেয়ার হওয়া ভিডিওতে দেখতে পাচ্ছে, মিশকা একজন ওয়েটারকে দিয়ে দীপার ফোনটা চুরি করিয়ে নিয়েছে। এরপরে দেখতে পাওয়া যাচ্ছে লাবণ্য দেবীর শরীর খারাপ হওয়ার মিশকা সূর্যকে ফোন না করে ফোন করেছে দীপাকে। যে ফোনটা তারই ফিট করা ওয়েটার তুলেছে। অন্যদিকে নিজের মনের মত কথা বলছে মিশকা। এই সব দেখে বুঝতে পারা যাচ্ছে লাবণ্য দেবীর শরীর খারাপটাও তারই জন্যে হয়েছে। এ কোন নতুন ঝড় এগিয়ে আসছে দীপার দিকে!

Related Articles