×
বিনোদন

রেডিও মির্চি ছাড়লেন মীর, শুনে অবাক দর্শকরা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

রেডিও মানেই বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র এই কথাটা ভুত কাল থেকে এই সময়ে সকলেই জানে। তবে বয়স্কদের কাছে রেডিও আইডল যেমন সকলেই জানি, তেমনি রেডিওর নেশা মানুষের মনে যে ব্যক্তিগণ ধরিয়ে ছিলেন অর্থাৎ যাদের গলার শব্দ শুনে আমরা মুগ্ধ হতাম; তাদের মধ্যে অন্যতম আর্জে মীর। সূত্র অনুযায়ী জানা যাচ্ছে দীর্ঘদিনের রেডিও জকি যাত্রায় ইতি টানলেন মীর আফসার আলী (Mir Afsar Ali) অর্থাৎ আমাদের সকলের প্রিয় মীর।

বিজ্ঞাপন

রেডিও মির্চির যারা এক নিষ্ঠ শ্রোতা তারা সকলেই জানেন মির্চির সকালের শুরুটা হয় রেডিও জকি মীরের গলার স্বর দিয়ে। আমরা যারা মির্চির শ্রোতা তারা রেডিও জকি মীরের গলার স্বর শুনেই নিজের দিন শুরু করে থাকি। তবে সেই সকালের ইতি টানলেন মীর, বুঝতেই পারছেন দীর্ঘদিনের রেডিও মির্চির সফর নিজের হাতে শেষ করলেন জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত রেডিও জকি মীর।

১৯৯৪ সালের বেতার দুনিয়ায় পা রেখেছিলেন মীর আজ ২০২২, দীর্ঘ ২৮ বছরের পর হঠাৎ করেই এই সরে যাওয়া মেনে নিতে পারছেন না অনুরাগীরা। তবে এই খবরে কোন মিথ্যা নেই। মীর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের রেডিও জকির পথের শুরুর দিকের সাদা কালো একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমায় শোনার জন্য সবাইকে অনেক ভালবাসা। তবে মির্চি ছেড়েছি, রেডিও নয়। কষ্ট হচ্ছে একটু, ৯৮.৩% মতো।” নাহ্, আর রবিবার করে ‘সানডে সাসপেন্স’ শোনার সময় মীরের মুগ্ধ করা গলার স্বর আর কানে আসবে না বেতার মারফৎ। তবে একটা খটকা তো আছেই তবে সেটা ভালো খবর হতে পারে। অনেকের ধারণা মির্চির ছাড়লেও রেডিও ছাড়েননি। তাই সকলে আসায় আছেন অন্য কোনো পেশায় পুরোপুরি যুক্ত হয়ে আবারও আমাদের মন ভালো করবেন মীর। সেই কথার গ্যারেন্টি দিচ্ছে পোস্টের শেষের লাইন, ‘গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর’।

এখন দেখার বিষয় হল ব্রেকের পর মীর কী আনছেন অনুরাগীদের জন্যে। রেডিও জকি বাদেও মীর একজন সফল অভিনেতা। তার অভিনয় জগতের নানান চরিত্রের মধ্যে অন্যতম হলো ভুতের ভবিষ্যত সিনেমার লোভী প্রোমোটারের চরিত্র যা ভোলার নয়। এছাড়াও বাংলার হাসির রিয়ালিটি শো মানেই মীর। এক কথায় তিনি নিজের গলার স্বরে যেমন মানুষকে মোহিত করতে পারেন তেমনি পারেন নিজের কথায় হাসাতে। এবার দেখার এই বিনোদনের সম্পূর্ন মানুষটির দ্বিতীয় ইনিংস কেমন হয়!

Related Articles