×
বিনোদন

সবুজ প্রকৃতির মাঝে স্লিভলেস পোশাক ও হট প্যান্টে অভিনেত্রী মিমি চক্রবর্তী, রইল ছবি

বিজ্ঞাপন

বর্তমানে এখন প্রায়ই টলিউড অভিনেত্রীদের দেখা মেলে হট অ্যান্ড বোল্ড লুকে। এই ট্রেন্ড থেকে বাদ যাননি কেউই। ঠিক তেমনি সাংসদ – অভিনেত্রীকে দেখা গেলো নিজের মতো করে ছুটি কাটাতে। সবুজ প্রকৃতির মাঝে নিজের মতো করে সময় কাটাচ্ছেন সংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নিজের মতো করে সময় কাটানোর ছবি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

সম্প্রতি রণবীর সিং (Ranveer Singh)-এর ‘নগ্ন’ হয়ে ফটো শুট করার সাহসকে চ্যালেঞ্জ জানিয়ে, মিমি সোশ্যাল মিডিয়ায় বার্তা পাঠিয়ে ছিলেন মহিলারা নগ্ন হলে তাহলে কেন পতিতা বলা হয়? তবে এই প্রশ্নের সঠিক উত্তর আজ অব্দি কেউ যখন পাননি, তেমনি পাননি মিমিও। তবে এই সব কিছু ভুলে গিয়ে সবুজের কোলে নিজেকে এলিয়ে দিয়ে সময় কাটাতে ব্যস্ত প্রিয় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

চলতি বছরে মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ সিনেমাটি বক্স অফিসে তেমন ফল করতে পারেনি। তবে সকলের জন্যে রয়েছে খুশির খবর, শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) পরিচালিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র সিনেমায় বলিউডে ডেবিউ করতে চলেছে মিমি চক্রবর্তী। এছাড়াও জোর কদমে চলছে বাংলাদেশি মিউজিক ভিডিওর কাজ। আরো শোনা যাচ্ছে প্রেমেন্দুবিকাশ চাকি (Premendu Vikas Chaki) পরিচালিত ‘পলাশের বিয়ে’ সিনেমায় টেলিভিশন অভিনেতা সোমরাজ মাইতি (Shomraj Maiti)- র বিপরীতে অভিনয় করতে চলেছেন মিমি। ব্যস্ত হয়ে পড়ার আগেই যে নিজের মতো ছুটি কাটাচ্ছেন এই বিষয় নিশ্চিত মিমি অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

সম্প্রতি মিমি সোশ্যাল মিডিয়ায় নিওন সবুজ রঙের হল্টারনেক টপ ও হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট পরা ছবি পোস্ট করেছেন। মেকআপ ছাড়া কেবল জাঙ্ক ইয়ারিং এবং চোখে সাদা ফ্রেমের রোদ চশমায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। পায়ে দেখা যাচ্ছে গোলাপি রঙের স্লিপার। ছবি গুলো দেখেই বোঝা যাচ্ছে সবুজের মাঝে প্রকৃতিকে ভালোই উপভোগ করছেন মিমি। অভিনেত্রীর ছবি দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা।

Related Articles