×
বিনোদন

স্বামী হারানোর শোক কাটিয়ে পুরুষ বন্ধুর সাথে সুইমিং পুলে অন্তরঙ্গ মন্দিরা, কটাক্ষের শিকার নেটদুনিয়ায়

বিজ্ঞাপন

একবিংশ শতকে এসেও নারী ধর্ষিতা হচ্ছেন, তাঁদের পোশাকই চর্চার মধ্যে থাকে প্রতিনিয়ত। একেকটা বুদ্ধিজীবীদের দাবি নারীর পোশাকই তাঁর ধর্ষণের কারণ। সমাজের চোখে তিল থেকে তাল খসলেই নারীরা পড়ে যান বিপাকে, এক্ষেত্রে বলিউড হোক বা টলিউড, অভিনেত্রীদের জুড়ি মেলা ভার। অভিনেত্রীদের পোশাক এখন নেটপাড়ার অন্যতম গসিপ। প্রতিনিয়ত অভিনেত্রীদের খুঁত ধরতে নেটপাড়া সজাগ থাকেন। কিন্তু বলুন তো, একটি নারী স্বামীহারা হলে কি সমাজের কাছে তাঁকে সবসময়েই স্বামীর শোকে কাতর হয়ে থাকতে হবে। নিজের স্বাধীনতা বলে তাঁর কিছুই নেই। তাহলে বিধবা বিবাহ কেন! বর্তমান যুগ অনেকটাই আপডেটেড। কিন্তু তা প্রতিনিয়ত পেছনে ফেলে দিচ্ছে নেটিজেনরা। সম্প্রতি, একটি ছবির কারণে কটাক্ষের শিকার হতে হল, জনপ্রিয় অভিনেত্রী-সঞ্চালিকা মন্দিরা বেদীকে (Mandira Bedi)। কিন্তু কেন?

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

তাহলে পোশাকের জন্যই বিপাকে পড়লেন তিনি? হ্যাঁ সেতো আছেই।পাশাপাশি নেটপাড়া ভেবে বসলেন স্বামী মারা যাওয়ার সঙ্গে সঙ্গেই বয়ফ্রেন্ড জুটিয়ে নিয়েছেন মন্দিরা। কাস্টিং ডিরেক্টর আদিত্য মোতওয়ানে (Aditya Motwane)-এর জন্মদিনে শুভেচ্ছা জানাতে সম্প্রতি, মন্দিরা আদিত্যর সঙ্গে একটি সুইমিং পুলে থাকা ছবি শেয়ার করেছিলেন তাঁর ইনস্টাগ্রামে। সেই নিয়েই যত ঝামেলা।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

কারণ ছবিটিতে দেখা গিয়েছে, মন্দিরা বিকিনি পরে আদিত্যর সঙ্গে সুইমিং পুলে জলকেলিতে মজে রয়েছেন।এমনকী তিনি আদিত্যর গলা জড়িয়ে ধরে রয়েছেন। আর এটাতেই নেটপাড়ার চোখ টানল। ছবিটি দেখে, নেটিজেনদের একাংশ বলে উঠলেন, স্বামীর মৃত্যুর পর মন্দিরাকে যথেষ্ট শোকপ্রকাশ করতে দেখেছেন তাঁরা। কিন্তু বর্তমানে তিনি অন্য পুরুষের বাহুতে জড়িয়ে কি করছেন, তবে কি এবার মন্দিরার দ্বিতীয় বিয়ের পরিকল্পনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

তবে এই বিষয়ে মন্দিরা কোনও প্রতিক্রিয়া করেননি। কারণ তিনি স্বামী রাজ কৌশলের (Raj Kaushal)-এর মৃত্যুর সময় পৃথিবীর কঠোর বাস্তবকে চিনেছিলেন। সেই সময়ে মন্দিরার ঘনিষ্ঠ বন্ধুরাই তাঁকে সঙ্গ দেন।গত বছরের মাঝেই মাত্র ৪৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়ে যান মন্দিরার স্বামী রাজ।এমনকী রাজের শেষকাজ নিজের হাতে করেছিলেন মন্দিরা।

Related Articles