×
বিনোদন

টানটান উত্তেজনা ‘পিলু’ ধারাবাহিকে, রঞ্জার কফিতে বিষ মিশিয়ে দিলো মল্লার, রইল ভিডিও

বিজ্ঞাপন

মানুষের ইগো এতটা ভয়ঙ্কর হতে পারে তা মল্লার বসু মল্লিককে না দেখলে বিশ্বাস করা যাবে না। আগেও নিজের ইগো আর জেদ বজায় রাখতে রঞ্জাকে ঘরের মধ্যে আটকে রেখে এত কিছু হয়ে গেছে তারপরেও ঘটালো এমন ঘটনা যা দেখে চমকে উঠছে দর্শক। তার এমন কান্ড দেখে ভালোবাসার উপর থেকে যেমন বিশ্বাস ভাঙবে লোকের তেমনি রঞ্জার ভালোবাসা সবাইকে নতুন করে শেখাবে ভালোবাসতে। আসুন দেখে নেওয়া যাক মল্লার আর রঞ্জার ভালোবাসার আধুরি কাহানি।

বিজ্ঞাপন

যে সময় শুরু হয়েছিলো জি বাংলার মেগা সিরিয়াল ‘পিলু’ তার সময়ের স্লট পরিবর্তন করা হয়েছিলো। ভালো টিআরপি থাকা সত্বেও। বর্তমানে সেরা দশে নিজের জায়গা করে নিতে না পারলেও এই সিরিয়ালের ক্রেজ আকাশ ছোঁয়া। দর্শকদের যেমন পিলু – আহিরের সম্পর্ক মনে ধরেছে তেমনি মল্লার আর রঞ্জার খুনসুটি বেশ পছন্দ করছে সকলে। সাথে দুই বোনের একসাথে হয়ে শ্বশুর বাড়ির গোঁড়ামি দূর করার উদ্যোগ বেশ পছন্দ করেছেন দর্শক।

সম্প্রতি সিরিয়ালে দেখনো হচ্ছে মল্লিকা আর রঙ্গন ঝড় জলের রাতে এক জায়গায় আটকে পড়া নিয়ে অশান্তির শেষ নেই দুই বাড়িতে। এর মাঝে পিলু – আহির ও রঞ্জা ঠিক করেছে মল্লিকা আর রঙ্গনের বিয়ে দিতে চায়। এই বিষয়ে রঙ্গনের বাবার রয়েছে সম্পূর্ন সমর্থন। দেখানো হয়েছে বিয়েও হয়ে গেছে তাদের। এবারে বাড়িতে আসতে চলেছে বড়ো ঝড় সে কথা সকলেই জানি। তবে তার মাঝে এমন এক প্রোমো সামনে এলো যা দেখে সকলেই অবাক।

জি বাংলার সোশ্যাল মিডিয়ার অফিসিয়াল পেজ গুলো থেকে পোস্ট করা হয়েছে সিরিয়ালের নতুন প্রোমো। দেখতে পাওয়া গেছে বাগানে বসে কফি খাচ্ছে মল্লার আর রঞ্জা। আর কফিটা নিজের হাতে বানিয়ে এনেছে মল্লার, সেই জন্যে রঞ্জা বেশ খুশি। কফিতে চুমুক দিতেই মল্লার বলে ওঠে, ‘ তোমার কফিতে বিষ মেশানো রয়েছে রঞ্জা! এই কাজটা করতে তুমি বাধ্য করলে।’ তারপরে চেয়ার ছেড়ে উঠে গেলে রঞ্জা বলে, ‘এই ভালোবাসার থেকে বিষ ভালো।’ কথাটা শুনে চমকে উঠতে দেখা যাচ্ছে মল্লারকে।

Related Articles