×
বিনোদন

মল্লারকে জব্দ করতে সকলের সামনে তাকে দিয়ে নিজের শাড়ির কুচি ঠিক করালো রঞ্জা, দেখে অবাক বসু মল্লিক পরিবার

বিজ্ঞাপন

পিলু হোক বা রঞ্জা দুজনের একটাই লক্ষ্য দুই বসু মল্লিকদের নিয়ম ভেঙে গুড়িয়ে দেওয়া আর মল্লার বসু মল্লিককে শিক্ষা দেওয়া। পিলু লাঠি পেটা করবে বলে ভয় দেখিয়ে শিক্ষা দিচ্ছে মল্লারকে, আবার অন্যদিকে কখনো উপস থাকতে বলে আবার কখনো জেলে পুরে, নানান ভাবেই মল্লারকে শিক্ষা দিচ্ছে রঞ্জা। এবারে মল্লারকে জব্দ করতে সকলের সামনে তাকে দিয়ে নিজের শাড়ির কুঁচি ঠিক করালো রঞ্জা, দেখে অবাক বসু মল্লিক পরিবার আসুন দেখে নিন কী কান্ড করেছে রঞ্জা।

বিজ্ঞাপন

পিলু ধারাবাহিকের সম্প্রচারের সময় পরিবর্তন হলেও দর্শকদের উন্মাদনা কমেনি। গল্পের প্লট একটু অন্যরম এই ধারাবাহিকের গল্পের। যেখানে বাড়ির মেয়েদের প্রতি গোঁড়ামির বিরুদ্ধে দুই নতুন প্রজন্মের মেয়েকে লড়তে দেখা যাচ্ছে পাশে রয়েছে বাড়ির ছেলে, তেমনি বিপরীত দিকে বর্তমান যুগের ছেলে হয়েও মল্লারের বাড়ির মেয়েদের গান গাওয়া আর কথা বলা নিয়ে গোঁড়ামি দেখনো হচ্ছে। আসলে বোঝানো হচ্ছে শিক্ষা আসল ব্যাপার পরিবার নয়।

সম্প্রতি ধারাবাহিকে চলছে মল্লার ও রঞ্জার বিয়ের প্রীতি ভোজের অনুষ্ঠান। কেনো এই অনুষ্ঠান জানতে গেলে বলতে হয় কিছু কথা। রঞ্জাকে গানের অনুষ্ঠানে যেতে দেব না বলে মল্লার তাকে ঘরে আটকে রাখে জোর করে এরপরে রঞ্জাকে খুঁজে না পেয়ে থানায় মোল্লার বিরুদ্ধে অভিযোগ করে ঋজুলা। তারপরে রঞ্জাকে খুঁজে পেলেও বসুমল্লিকদের অনেক অপমান হয়। সেই ক্ষত ঢাকতেই এই প্রীতি ভোজ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মিডিয়ায় এবং বন্ধুদের সঙ্গে মল্লার একজন প্রকৃত ভালো জীবনসঙ্গী রূপে নিজেকে তুলে ধরছেন। এইসব দেখে হুট করে রঞ্জার চলে আসে মল্লারকে জব্দ করার বুদ্ধি। সকলের সামনে নিজের শাড়ির কুচি ধরে দিতে বলে রঞ্জা। এই প্রস্তাবে মল্লারের বন্ধু এবং আহির সকলেই রঞ্জার কথায় সাই দেয়। অবশেষে লোকজনের সামনে ফেসাদে পড়ে রঞ্জার শাড়ির কুচি ঠিক করে দেয় মল্লার। যা দেখে অবাক বসু মল্লিকরা।

Related Articles