×
বিনোদন

চুপিসারে বিয়ে সেরে ফেললেন স্টার জলসার ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বছর পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। এখানে সাধারণ মানুষের পাশাপাশি একের পর এক বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বহু তারকা জুটিরা। বিশেষ করে টলিপাড়ায় চলছে এখন বিয়ের পর্ব। এই যেমন কিছুদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ‘লালকুঠি’ (Lalkuthi) ধারাবাহিকের অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় (Hritojeet Chattopadhyay)। আর এবারে ছিমছাম ভাবে বিয়ে সারলেন ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapeeth Tarapeeth),’ নেতাজি’ (Netaji) খ্যাত অভিনেতা দিগন্ত সাহা (Diganta Saha) । ইতিমধ্যে সোস্যাল মিডিয়া জুরে ভাইরাল হয়েছে এই অভিনেতার বিয়ের সমস্ত ছবি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by mousumi datta (@mousumidatta_music)

সম্প্রতি, ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapeeth Tarapeeth),’নেতাজি’ (Netaji)-র মতো অসাধারন ধারাবাহিকে অভিনয়ের পর এবার অনির্বাণ ভট্টাচার্য্য পরিচালিত ‘মন্দার’ (Mandaar) সিরিজে সাড়া ফেলে দিয়েছেন অভিনেতা দিগন্ত সাহা। ম্যাকবেথ থেকে অনুপ্রাণিত হয়ে মন্দার সিরিজটি বানাতে অনুপ্রাণিত হন পরিচালক অনির্বাণ। সেই সিরিজে মঞ্জা অর্থাৎ ম্যালকমল আদলে তৈরি চরিত্রটিতে অভিনয় করতে দেখা মিলবে দিগন্ত সাহাকে।

 

View this post on Instagram

 

A post shared by mousumi datta (@mousumidatta_music)

এবারে, বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। প্রসঙ্গত, দীর্ঘ ১১ বছরের বান্ধবী মৌসুমী দত্তের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। আর দীর্ঘদিন পর পরিণত পেল তাদের প্রেম কাহিনী। শেষমেষ নিজের প্রিয় মানুষের সঙ্গে সাতপাকে আবদ্ধ হলেন অভিনেতা দিগন্ত সাহা। আর এই সময়ের বেশ কয়েকটি ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দুজনের গলায় বিয়ের মালা পরিহিত অবস্থায় এক মুখে মিষ্টি হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন দিগন্তের মনের মানুষ মৌসুমি। পরবর্তী ছবিতে দেখা যাচ্ছে আইনি বিয়ে সেরে নতুন বউয়ের মাথায় চুম্বন করছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by mousumi datta (@mousumidatta_music)

তবে বিয়ে মানেই জাঁকজমক অনুষ্ঠান। কিন্তু, খবর সূত্রে জানা গিয়েছে কোন জাঁকজমাট ভাবে নয় বরং একদম ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সেড়েছেন দুজনে। হালকা আকাশি রঙের পাজামা পাঞ্জাবীতে ধরা দিয়েছেন দিগন্ত সেইসঙ্গে নীল শিভলেস ব্লাউজ ও তার সাথে মানানসই নিল গোল্ডেন জরির কাজ দেওয়া শাড়ি পড়ে ধরা দিয়েছেন দিগন্তে স্ত্রী মৌসুমি। বর্তমানে এই নতুন দম্পতিদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাদের ভক্তগনেরা।

Related Articles