×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, হট লুকে অনুগামীদের নজর কাড়লেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’, রইল ছবি

বিজ্ঞাপন

মনে আছে সেই ছোট্ট মেয়েটিকে? যে কিনা বহুকাল আগে অতি জনপ্রিয় ‘মা’ (Ma) ধারাবাহিকে অভিনয় করে সকলের চোখের মণি হয়ে উঠেছিল। সেই সঙ্গে ধারাবাহিকে টাইটেল ট্রাক থেকে গল্প, চরিত্র, অভিনয় সবকিছুই ছিল নজরকাড়া। বিশেষ করে,এই ধারাবাহিকের মাধ্যমে উল্কার গতিতে উত্থান হয় ঝিলিক ওরফে তিথি বসুর (Tithi Basu)। তবে, মাথায় একগোজ কোকড়ানো চুল এবং সব সময় ফ্রক পড়ে থাকা সেই ছোট্ট মেয়েটি এখন অনেক বড় হয়ে গিয়েছে। আর আজকাল সোস্যাল মিডিয়ায় হামেশাই সাহসী অবতারে ধরা দেন তিনি। সম্প্রতি, এবারও নেট দুনিয়া ব্যাপক ভাইরাল হয়েছে তিথি বসুর বোল্ড অবতার।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

প্রসঙ্গত, ‘মা’ ধারাবাহিকের পর অভিনয় জগত থেকে একেবারেই উধাও হয়ে গিয়েছিলেন তিনি। সেভাবে আর বড় পর্দায় কোন জায়গা দেখা মেলেনি তিথির। আর এর কারন হিসাবে তিনি জানিয়েছেন, নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তাই সদ্য গ্র্যাজুয়েশন সম্পন্ন করে সাইকোলজি নিয়ে স্নাতক হয়েছেন তিনি। এবারে আরো একবার নতুন করে অভিনয় জগতে পা রাখতে চান তিনি। ধারাবাহিক সহ ওয়েব সিরিজ ও সিনেমা অভিনয় করতে চান তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তবে, সামাজিক মাধ্যমে বেশ অ্যাকটিভ তিথি বসু। মাঝেমধ্যেই নিজের বোল্ড ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। আর এই ছবিগুলি দেখে হামেশাই অবাক হন দর্শকেরা। মাঝেমধ্যে বডি শেমিং থেকে শুরু করে স্লাট শেমিং সবকিছুই শিকার হতে হয় তিথিকে। তাইতো এবারের ভবিষ্যতের কথা মাথায় রেখেই নিজের শরীরের ওজন ও স্টাইল সম্পর্কে সচেতন হয়েছেন তিনি। গত কয়েক বছরে ওজন কমিয়ে একেবারে ছিপছিপে ঝিলিক হিসেবে ধরা দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

আসলে গ্ল্যামার ইন্ডাস্ট্রি এমন একটি গোল ধাঁধা যেখানে কেউ এসে ফিরে যান তো কেও নিজের কেরিয়ার নিয়ে ঊর্ধ্বমুখী হয়ে ওঠেন। আবার কেউ স্ট্রাগেল করে একটি জায়গা তৈরি করেন তো কেউ তলিয়ে যান। তবে বলাই বাহুল্য মাত্র একটি ধারাবাহিকের মাধ্যমেই আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিথি। মাঝে বেশ কিছু সময় কেটে গেলেও তাঁর জনপ্রিয়তায় দেখা দেয়নি এতোটুকু ভাঁটা। আর দিন দিন তিথি যেভাবে নিজেকে আপডেট করে তুলছে তা সত্যি অনবদ্য।

Related Articles