×
বিনোদন

নতুন চমক! লক্ষ্মী কাকিমা এবার নিজের খেল দেখাবে ‘দিদি নং ওয়ান’এর মঞ্চে

বিজ্ঞাপন

লক্ষ্মী কাকিমা আর রচনা ব্যানার্জীকে (Rachana Banerjee) দেখতে পাওয়া যাবে একই সাথে। এবারে ‘দিদি নং ১’ মঞ্চে নিজের যাদু ছড়াতে আসছেন লক্ষ্মী কাকিমা। অবশ্য এই নিয়ে নির্মাতারা কিছু জানাননি। তবে জি বাংলার নতুন প্রোমো দেখে এটাই বোঝা যাচ্ছে যে, এবারে ‘দিদি নং ১’এর মঞ্চে দেখতে পাওয়া যাবে লক্ষ্মী কাকিমাকে। আপনাদের জন্যে রইলো প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

জি বাংলার মেগা সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হলো ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। সিরিয়ালের গল্পঃ একটু আলাদা অন্যান্য গল্পের থেকে। এখানে দেখা যাচ্ছে নিজের সন্তান, স্বামী, শাশুড়ি, দেওর আর তাদের পরিবারকে নিয়ে শ্বশুরের পৈত্রিক বাড়িতে থাকতে চায় লক্ষ্মী কাকিমা। তবে বাড়ির মধ্যে আছে শত্রু তারা চায় না বাড়ি থাকুক। এমন কী সব সামলে লক্ষ্মী কাকিমা যে মুদি দোকান চালায় সেটার উপরেও রয়েছে তাদের নজর। কয়েক বার বাড়ি বিক্রির হাত থেকে রক্ষা পেলেও এই বারে আর পাবে না।

দেখনো হচ্ছে প্রোমোতে লক্ষ্মী কাকিমা নিজের স্বামী সন্তান সহ ভাড়া বাড়িতে উঠেছেন। অবশ্য বড়ো বৌমা আর তার বড়ো ছেলে আসেনি তাদের সাথে। বেরিয়ে এসে তারা মাথা গজার ঠাই তো পেয়েছে। তবে খাওয়া দাওয়া করতে হচ্ছে অসুবিধা। স্টোভে রান্না করতে হচ্ছে লক্ষ্মী কাকিমাকে। সেই জন্যে সময় মতো খাবার দিতে পাচ্ছে না সকলের মুখে।

দেখনো হয়েছে লক্ষ্মী কাকিমা খিচুড়ি রান্না করছে তবে সেটা হতে অনেক সময় লাগছে। সকলে থালা নিয়ে অপেক্ষা করছে। এমন সময় লক্ষ্মী কাকিমা শুনতে পেলো পাশের বাড়িতে ‘দিদি নং ১’ দেখছে, আর সেখানে একজন প্রেসার কুকারে পেয়েছে। এই দেখেই ঠিক করে সেও ‘দিদি নং ১’- এ যাবে। এই শুনে লক্ষ্মীর বর বলছে আবার নতুন পাগলামী। সত্যি কী নতুন পাগলামী নাকি এবারে ‘দিদি নং ১’ মঞ্চে দেখা যাবে লক্ষ্মী কাকিমাকে?

Related Articles