×
বিনোদন

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে চোখের জলে অভিনেত্রী অপরাজিতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

লক্ষ্মী দাস যা ভাবে সেটাই করে। অদম্য ইচ্ছা শক্তি যার তাকে কী আটকে রাখা যায়! এই কথা সকলেই জানি। ভাড়া বাড়িতে না আছে গ্যাস না আছে স্টোভ সাথে নেই একটা প্রেসার কুকার। সেই জন্যে সময় মতো রান্না শেষ করে উঠতে পারছে না সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। সেই জন্যেই হাজির হয়েছে ‘দিদি নাম্বার ১’ ( Didi No.1) মঞ্চে। প্রোমো ভিডিও শেয়ার হওয়া মাত্র ভাইরাল হয়েছে ভিডিও। এই প্রথম সিরিয়ালের মধ্যে দেখতে পাওয়া যাবে রচনা ব্যানার্জী (Rachana Banerjee) সঞ্চালিত বাংলার নাম্বার ওয়ান শো ‘দিদি নাম্বার ১’।

বিজ্ঞাপন

বাংলা টেলিভিশন জগৎ থেকে দীর্ঘ দিনের বিশ্রাম নিয়ে ফিরেছেন অভিনেত্রী অপরাজিত অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। অন্যান্য সিরিয়ালের সাথে একদম অমিল এই সিরিয়ালের গল্পঃ। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ একটি সাধারণ মধ্যবিত্ত বাড়ির বউ এবং তার আশে পাশে মানুষদের ঘিরে গল্পঃ। কিভাব বাড়ির বউ বাড়ি সামলে একটা দোকান চালায় আর নিজের শ্বশুরের ভিটে প্রোমোটারের থেকে বাঁচিয়ে রাখে তার গল্পঃ।

অন্যান্য সিরিয়ালের মতো এই সিরিয়ালেও রয়েছে শত্রু। তবে এরা হলো পরিবারের মধ্যে থাকা শত্রু। যাদের জন্যে লক্ষ্মী কাকিমা স্বামী, মেয়ে, ছোট ছেলে আর বৌমাকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে। তবে পাড়ার লোক তাকে পাড়া ছেড়ে বেরোতে দেয়নি, সেই জন্যেই পাড়ার মধ্যে একটা বাড়িতে থাকছে। দোকান না থাকলেও রিক্সা করে ফেরি করে বিক্রি করছে জিনিস। অন্যদিকে উনুনে রান্না হতে সময় লাগছে, সেই জন্যে লাগবে প্রেসার কুকার। তবে কেনার টাকা নেই,এমন সময় ‘দিদি নাম্বার ১’ এর এপিসোড দেখে ঠিক করে সেও যাবে খেলবে এবং প্রেসার কুকার জিতবে।

সম্প্রতি দেখনো হয়েছে একটি প্রোমো। আগামী দিনে দেখতে পাওয়া যাবে ‘দিদি নাম্বার ১’ মঞ্চে দাঁড়িয়ে রয়েছে লক্ষ্মী কাকিমা। সে নিজের দুঃখের কথা বলছে এবং আরো বলছে সে প্রেসার কুকার জিতবে বলে এসেছে। রচনার সাথে কথা বলতে বলতে জানিয়েছে ভাড়া বাড়িতে যাওয়ার গল্পঃ। শেষ কী হবে জানা নেই তবে প্রোমোর শেষে দেখা যাচ্ছে রঞ্জনা পিসি আর লক্ষ্মী কাকিমার নাম্বার একই। শেষ প্রশ্নের উত্তর দিয়ে কী প্রেসার কুকার নিয়ে বাড়ি ফিরতে পারবে তো লক্ষ্মী কাকিমা?

Related Articles