×
বিনোদন

অসাধারন গান গেয়ে ‘দাদাগিরি’র মঞ্চ মাতালো ছোট্ট খুদে, রইল ভিডিও

বিজ্ঞাপন

একটি খুদের অসাধারণ কন্ঠে মন ভরে গেল দাদাগিরি মঞ্চের সবার মন। জি বাংলার জনপ্রিয় গেমশো দাদাগিরির মঞ্চ জমে উঠবে এই সপ্তাহে। কচিকাচাদের সঙ্গে দাদার খুনসুঁটি এই এপিসোডকে ইরও আকর্ষণীয় করে তুলবে। বাংলার একটি বিখ্যাত গেমশো দাদাগিরি (Dadagiri Unlimited Season 9), যেখানে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন, মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

বিজ্ঞাপন

তাঁর আকর্ষণীয় উপস্থাপনার জেরে এই শো আরও আলোকিত হয়ে ওঠে। আট থেকে অষ্টাদশী সবাই এই শোয়ের প্রতিযোগী হতে পারেন। বিশেষ করে বাচ্চাদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মজার মজার আড্ডা দেখতে বড্ড ভাল লাগে সবারই। সম্প্রতি, এই মঞ্চে হাজির হয়েছিলেন সব কচিকাচারা। যাদের সঙ্গে মজার মজার গল্পে মেতে উঠেছিলেন দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

কচিকাচাদের সঙ্গে আড্ডা দেওয়া যেন দাদার অন্যরকম প্যাশন। খুদেরাও দাদার সঙ্গে খুনসুঁটিতে মাততে বেশ পছন্দ করেন, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। তবে দাদাগিরির মঞ্চে একেকটা প্রতিভা সম্পন্ন বাচ্চারাই উপস্থিত হয়। সম্প্রতি দাদাগিরির মঞ্চ এক্কেবারে জমে উঠল একটি খুদের অসাধারণ কন্ঠে। সে প্রথমেই দুর্গা বন্দনা শুরু করল। ‘জাগো দুর্গা’ এই গানটি তাঁর কন্ঠে অসাধারণ ফুটে উঠল।

যেন, দুর্গা পুজোর আমেজ সৃষ্টি করল সেই খুদেটি। না এখানেই শেষ নয়। এরপর তাঁকে দাদা জিজ্ঞাসা করলেন, যে সে বড় হয়ে কি হতে চায়, খুদের উত্তর, তিনি পাইলট হতে চান। কেননা তাঁর ইচ্ছে বাবা-মাকে দেশ বিদেশ ঘোরানোর। উত্তর ও দক্ষিণ ভারত এবং প্যারিস ও কানাডা ঘোরাতে চায় সে বাবা মাকে। কারণ সে আইফেল টাওয়ার দেখাবে বাবা মাকে। দাদা খুদের কথায় অত্যন্ত খুশি হয়ে বললেন, ‘আমাকে নিয়ে যাবি না’। সেও বলল, হ্যাঁ নিয়ে যাব। দাদা বললেন, ‘কখন আমি বুড়ো হয়ে গেলে।’ এই নিয়েই এইদিনের এই এপিসোড জমে উঠল। মেয়েটির নাম অভিলাষা।

Related Articles