×
বিনোদন

প্রকাশ্যে রাস্তায় অসাধারন গান গেয়ে সকলের মন জয় করলেন খুদে কন্যা, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

চলছে বাংলার সব থেকে বড়ো গানের রিয়ালিটি শোর অডিশন। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ঘুরে চলছে গুণী প্রতিযোগী নির্বাচন। আর এই অডিশন কভার করছে বেশ কিছু সংবাদ মাধ্যম। অডিশনে আগত প্রতিযোগীদের সাথে কথা বলা এবং তাদের গান শো শুরু হওয়ার আগেই দর্শকদের কাছে পৌঁছে দেওয়া হলো সংবাদ মাধ্যম গুলির কাজ। তেমনি আসাম অডিশনে একটি খুদে শিল্পীর সাথে দেখা। যার প্রথম শিক্ষা মায়ের কাছে।

বিজ্ঞাপন

শিল্পীর শিল্পকে আটকে রাখা যায় না। তার প্রকাশ অবশ্যই হবে। তেমনি এক খুদে শিল্পীর প্রকাশ পেলাম আমরা। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হচ্ছে। ‘ সারেগামাপা বাংলা ২০২২'(Saregamapa Bangla 2022) এ আগত এক প্রতিযোগীর গান। অডিশন দিতে যাওয়ার আগে সংবাদ মাধ্যমের আলাপ চারিতায় তার পারিবারিক অবস্থা প্রকাশ পেলেও নাম জানা যায়নি। তবে শিল্পীর শিল্প সত্তা প্রকাশ পেয়েছে সকলের সামনে। উচুঁ সুরে বিনা কোন মিউজিকে এত সুন্দর গান তাও খুদে বয়সে অবিশ্বাস্য।

অসাম অডিশনে অনেক প্রতিযোগীর সাথেই সংবাদ মাধ্যম কথা বলেছেন। আসামের অডিশনে দু জন প্রতিযোগী গানও শুনিয়েছে। তবে মনের মধ্যে জায়গা করেছে ওই ছোট্ট মেয়েটি। বাড়ির অবস্থা খুব একটা খারাপ না হলেও বোঝাই যাচ্ছে স্বচ্ছল পরিবারের নয়। কিন্তু বাবা মা মেয়ের গানের পারদর্শিতা দেখে শিক্ষক নিযুক্ত করেছে গান শেখার জন্য।

খুদে শিল্পী জানায় মা অঙ্গনারি ওয়ার্কার আর বাবা ডেলিভারি বয়। আরো জানায় গানের প্রাথমিক শিক্ষা দাদু এবং মায়ের থেকে পেয়েছে। শেষ ছয় মাস একজন শিক্ষকের কাছে সে শিখছে। সংবাদ মাধ্যম একটি গাইতে বললে ছোট্ট মেয়েটি ‘রাধা তুমি সবেতেই আছো’ গানটি গাইতে শুরু করলে সমস্ত ভিড়ের মানুষ তার দিকেই তাকিয়ে থাকে। ভিডিওটি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেন প্রশংসা করছেন অনেক। আর বলছেন এত অল্প বয়সে এই গান অবলীলায় যে গাইতে পারে তার কন্ঠে ঈশ্বরের বাস।

Related Articles