×
বিনোদন

চড়ুইয়ের মাকে মুখের উপর যোগ্য জবাব দিল লালন, রইল ভিডিও

বিজ্ঞাপন

গায়ের হলুদ অনুষ্ঠানেও রেহাই নেই ফুলঝুরির! চড়ুই ও চড়ুইয়ের মায়ের কাছ থেকে শুনতে হচ্ছে অপমান জনক কথা। কমলিনি ফুলঝুরির অপমানের জবাব দিলে আরো রেগে যায় চড়ুই আর তার মা। অবশেষে লালনকে বলতে গেলে ফুলঝুরির অপমানের যোগ্য জবাব দেয় সে। হয়তো চড়ুই জানে না, আলাদা হয়ে গেলেও এখনো দুজন দুজনের ভালো থাকার খেয়াল রাখে লালন – ফুলঝুরি। এখনো তাদের একজনের অপমান দুজনেরই গায়ে বাঁধে!

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা সিরিয়াল ‘ধূলকনায়’এ (Dhulokona) চলছে টানটান উত্তেজনা। একদিকে যেমন ঠকিয়ে লালনকে বিয়ে করেছে চড়ুই, তবে বর্তমানে নিজের জন্যেই লালনের সাথে আর বাড়ির সকলের সাথে ঝামেলায় জড়িয়ে বাপের বাড়িতে রয়েছে চড়ুই। অন্যদিকে ফুলঝুরিরও বিয়ে ঠিক হয়েছে অঙ্কুরের সাথে। তবে প্রশ্ন হলো এই বিয়ে কী নির্বিঘ্নে ঘটবে?

আমরা দেখতে পাচ্ছি অঙ্কুর কিছু না বললেও তার প্রতিটা বিয়ের কাজে এগিয়ে দিচ্ছে লালনকে। আইবুড়ো ভাতের অনুষ্ঠান থেকে গায়ে হলুদের অনুষ্ঠান, সবেতেই আগে পালন হচ্ছে লালনের সাথে। এমন কী বিয়ে করতে যাওয়ার সময়েও অঙ্কুর বসে আছে লালনের জন্যে। তার কথা মতো লালন ধুতি পাঞ্জাবি না পরলে সে বিয়ে করতে যাবে না। এরমাঝে দেখানো হচ্ছে ফুলঝুরির বাড়ির ঘটনা।

স্টার জলসার ফেসবুক পেজের নতুন প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে কমোলিনি ফুলঝুরির অপমানের যোগ্য জবাব দিয়ে চড়ুইকে রীতিমত তাদের বাড়িতে ভদ্র ভাবে না থাকলে বেরিয়ে যেতে হবে এমন কথা বলছে। এই সব দেখে চড়ুই-এর মা লালনকে তার মেয়ের স্বামী বলে প্রতিবাদ করতে বলাতে স্পষ্ট এবং পরিষ্কার শব্দে লালন জানিয়ে দেয়, ‘ আপনার মেয়ে আমার কেউ নয়। আপনি জোর করে বললেই তো আর ও আমার স্ত্রী হয়ে যাবে না। আর যে যেমন করবে তাকে তেমন শুনতে হবে।’ এই সব শুনে চড়ুইকে বকতে বকতে ঘরে নিয়ে চলে যায় চড়ুইয়ের মা।

Related Articles