×
বিনোদন

গায়ে হলুদের সময় কেন লালনকে এগিয়ে দিল অঙ্কুর? রইল ভিডিও

বিজ্ঞাপন

একই নিজের গায়ে হলুদ অনুষ্ঠানে লালনের থেকে গান শোনার পরে একি করলো অঙ্কুর? গায়ে হলুদের প্রথম হলুদ মাখানোর সময় নিজে পেছনে থেকে এগিয়ে দিলো লালনকে। এই কান্ড দেখে অঙ্কুরের মা সহ গায়ে হলুদ অনুষ্ঠানে উপস্থিত সকলেই অবাক। সাথে অবাক দর্শক। সকলের প্রশ্ন একটাই এগুলো কী নিছক মজা নাকি অঙ্কুরের মাথায় চলছে কোন বুদ্ধি! জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা সিরিয়াল ‘ধূলকনা’এ (Dhulokona) চলছে টানটান উত্তেজনা। একদিকে যেমন ঠকিয়ে লালনকে বিয়ে করেছে চড়ুই। যদিও বর্তমানে নিজের জন্যেই লালনের সাথে আর বাড়ির সকলের সাথে ঝামেলায় জড়িয়ে বাপের বাড়িতে রয়েছে সে। অন্যদিকে ফুলঝুরিরও বিয়ে ঠিক হয়েছে অঙ্কুরের সাথে। তার পরে এমন কান্ড দেখার পর প্রশ্ন হচ্ছে সত্যি কী ফুলঝুরির বিয়ে অঙ্কুরের সাথে সাথে হয়ে যাবে নাকি বিয়ের দিন থাকছে নতুন চমক?

আমরা দেখতে পাচ্ছি কনে পক্ষের হলেও নিজের কাছে লালনকে এনে রেখেছে অঙ্কুর। বিয়ের সব কাজেই তাকে এগিয়ে দিচ্ছে। কখনো আইবুড়ো ভাতের অনুষ্ঠানের খাবার তাকে প্রথমে খেতে বলছে কখনো আবার দধি মঙ্গলের দই – খই তাকে প্রথম খেয়ে টেস্ট করতে বলছে। এই সবই কী অঙ্কুরের খামখেয়ালী নাকি এর পেছনে রয়েছে তার কোন সুপ্ত ইচ্ছে? বিয়ের দিন কী হবে তা কেবল ঈশ্বর আর অঙ্কুর জানে।

এত প্রশ্নের মাঝে এলো নতুন প্রোমো যা দেখলে সকলের মাথা এমনি খারাপ হচ্ছে আরো খারাপ হয়ে যাবে। নিজের গায়ে হলুদের অনুষ্ঠানে লালনের কাছ থেকে গান শুনতে চায় অঙ্কুর। এরপরে গায়ের হলুদের বাটি এলে তার মাকে বলে, ‘ এক এক জন না একসাথে পাঁচ জন আমার গায়ে হলুদ দেবে। একটা মাত্র বিয়ে মা আমার কথা শুনতেই হবে। এক থেকে তিন গোনার পর একসাথে হলুদ মাখব।’ সবাই হলুদ হাতে রেডি, গোনা শেষ হওয়ার পর হলুদ মাখাতে হাত গুলো সামনে এলে লালনকে এগিয়ে দেয় অঙ্কুর।

Related Articles