×
বিনোদন

যে কারণে লাবণ্য বাধ্য হয়েছিল কালো রং ঘৃনা করতে! রইল ভিডিও

বিজ্ঞাপন

নিজে ফর্সা বলেই কালো মানুষজনকে অপছন্দ করেন এমনটা না লাবণ্য সেনগুপ্তের কালো মানুষ অপছন্দ করার পেছনে রয়েছে কারণ। এই কথা যেমন সবাইকে অবাক করেছে। তেমন ভাবেই ভাবতে বাধ্য করছে সবাইকে ছেড়ে কেবল দীপাকেই মনের কথা কেনো বলতে চায় লাবণ্য! তবে কী কেবল রং কালো বলেই এত দিন দীপার থেকে দূরে থাকতেন লাবণ্য? আজ সেই জন্যেই নিজের মনের কথা দীপাকে বলে নতুন ভাবে বন্ধন তৈরি করতে চান। সম্পূর্ন বিষয় জানতে গেলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

কালো আর উজ্জ্বল বর্ণের লড়াই বহু পুরনো। যাদের রং স্পষ্ট তারা বরাবর শ্যামলা রঙের মানুষদের হেও করে থাকেন। আসলে তারা নিজের রূপের সৌন্দর্যের প্রশংসা নিজেই করে থাকে। তাদের কাছে গুন আর মানসিকতার কোন ভূমিকা নেই। স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ গল্প প্রথম দিকে সেই রকমই মনে হতো। লাবণ্য দেবীকে দেখে একজন রূপের অহংকারী মনে হলেও, আসলে এমনটা নয়।

আমরা সিরিয়ালের প্রথমেই দেখেছি নিজের মেয়ের কন্যা সন্তান কালো হওয়ায় তাকেও দূরে সরিয়ে রাখেন লাবণ্য দেবী। এমন কী একদিন নিজের নাতনি কাছাকাছি চলে আসায় ধাক্কা মেরে ফেলেও দিয়েছেন। এই সব দেখার আর শোনার পর মেয়ে বাড়ি ছেড়ে চলে যায়। এছাড়াও দেখেছি দীপাকে নানা ভাবে অপদস্ত করেছেন লাবণ্য। তবে এত দিন কেউ জানতে ও বুঝতে পারেনি এমন করার কারণ। আজ দীপার প্রশ্নের জন্যে সব বলতে চান তিনি।

প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে বাড়িতে পুজো হচ্ছে। আরতির পঞ্চপ্রদীপ দীপার হাতে তুলে দেওয়ায় ঘর ছেড়ে চলে যেতে থাকে লাবণ্য। দীপা সবাইকে আরতির তাপ দিয়ে লাবণ্য দেবীকে বলেন, ‘ মা আপনি তাপ নেবেন না?’ উত্তরে লাবণ্য দেবী জানান তিনি নেবে না তাপ। দীপা যেই বলে সে কালো বলে তাপ নিচ্ছে না যদি তার সন্তান কালো হয় তখন কী করবে লাবণ্য দেবী। এই প্রশ্নের জবাবে তিনি বলে ওঠেন, ‘এই কালো রং আমার জীবন থেকে সব কেড়ে নিয়েছে। জানতে চাও কী ভাবে?’

Related Articles