×
বিনোদন

দীপা ও ঊর্মিকে নতুন চ্যালেঞ্জ লাবণ্যর, তবে কি ধারাবাহিকে আসবে কোনো নতুন টুইস্ট? রইল প্রোমো

বিজ্ঞাপন

সূর্যকে বিয়ে করার পর থেকে দীপার জীবনে চ্যালেঞ্জ যেন প্রত্যেকটা দিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। কখনো নিজের যোগ্যতা প্রমাণ করতে নিতে হচ্ছে চ্যালেঞ্জ কখনো আবার নিজেকে নির্দোষ প্রমাণ করার চ্যালেঞ্জ। তবে এবারে লাবণ্য দেবী দিলেন একটা চ্যালেঞ্জ। তবে সেটা কেবল দীপাকে নয় ঊর্মি আর দীপা দুজনকে। আসুন দেখে নিন কী চ্যালেঞ্জ দিলেন তিনি। আর বিস্তারিত জানতে প্রতিবেদনটি পড়ুন।

বিজ্ঞাপন

কিছু দিন আগেই নিজের যোগ্যতা প্রমাণ করতে ফ্লাওয়ার শো প্রতিযোগিতা জিতেছে দীপা। সেই জন্যে সূর্যের বাড়ির সকলে দীপার জন্যে একটা বড়ো সেলিব্রেশনের আয়োজনও করেছিল। সেই সেলিব্রেশনের মাঝেই দীপা নিজেকে নির্দোষ প্রমাণ করে। তবে মিশকা এখনো ধরা পড়েনি। সবটা শুনে একটু হলেও লাবণ্য দেবীর মন নরম হয়েছে।

সম্প্রতি দীপা আর কবীরের দেখা করা নিয়ে সূর্য বেশ অস্বস্তিতে ভুগছে। অন্যদিকে একজন দাদা পেয়ে বেশ খুশি দীপা আর কবীর। এইসবের মাঝে সূর্য নিজের প্রবলেমের কথা ভুলেই গেছে। বাবা হতে যে সে এই মুহূর্তে পারবে না আর তার জন্যে যে চিকিৎসার দরকার সেই ব্যাপারে ভুলে গেছে সূর্য। অন্যদিকে দীপা জানেই না সূর্যের এই প্রবলেম কথা। তবে কী লাবণ্য দেবীর দেওয়া চ্যালেঞ্জের জন্যে সূর্যের সত্যির মুখোমুখি হবে দীপা?

প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে সেনগুপ্ত বাড়িতে কুলোপুরোহিত এসেছেন। তিনি দুই ছেলের কুষ্টি দেখে আদেশ করেছেন এক বছরের মধ্যে বাড়িতে প্রথম সন্তান আসা খুব প্রয়োজন। সেই কথা শুনে লাবণ্য সেনগুপ্ত দীপা আর ঊর্মিকে জানান যে প্রথম বংশধর তার হাতে তুলে দেবে তাকেই সেন বাড়ির উত্তস্বরী রূপে ঘোষণা করবেন। সেটা যদি দীপার সন্তান হয় তাতেও নিজের কথা রাখবেন লাবণ্য দেবী। এই সব শুনে আবারও চিন্তায় পড়ে যায় সূর্য।

Related Articles