×
বিনোদন

হট লুকে সুইমিং পুলের জলে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী কৃতি, ছবি দেখে ঘুম উড়েছে অনুগামীদের

বিজ্ঞাপন

অভিনেত্রী কৃতি খারবন্দা (Kriti Kharbanda) গরমকে মাত দিলো নিজের রূপের উষ্ণতা দিয়ে। তার বোল্ড ছবি দেখে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজের ছবি পোস্ট করতেই ভাইরাল হলো ছবি। তার এই অবতার দেখে বেশ উত্তেজিত নেটিজেন। অভিনেত্রী কৃতির অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সকলে অভিনেত্রীর রূপের প্রশংসায় পঞ্চমুখ। আসুন দেখে নেওয়া যাক কেমন লাগছে অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Kriti Kharbanda (@kriti.kharbanda)

প্রতিষ্ঠিত সাউথ অভিনেত্রী কৃতি খারবন্দা বলিউডে জনপ্রিয়তা পান ‘শাদি মে জারুর আনা’ (Shaadi Mein Zaroor Aana) সিনেমা পর থেকে। অভিনেত্রীর ফ্যান ফলোয়িং এখন সারা বিশ্ব জুড়ে। এর পরেও বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। অভিনেত্রী সর্বদা নিজ চর্চিত থাকেন। কখনো নিজের কাজের জন্য কখনো আবার পার্সোনাল জীবন নিয়ে। বলা হয় থাকে অভিনেতা পুলকিত সম্রাট (Pulkit Samrat) অভিনেত্রীর প্রেমিক। তাদের দুজনকে অনেক বার একসাথে দেখাও গেছে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবিও পোস্ট করে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Kriti Kharbanda (@kriti.kharbanda)

বলা বাহুল্য অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন, বিশেষ করে ইনস্টাগ্রামে। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। এমন কী অভিনেত্রী ট্রেন্ড ফোলো করে ইনস্টাগ্রাম রিলস ও বানিয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা ৭.৭ মিলিয়ন। সম্প্রতি অভিনেত্রী সামার ফ্যাশন সংক্রান্ত বেশ কিছু ফোটো শুট করেন। তারমধ্যে রয়েছে পুলের মধ্যে ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Kriti Kharbanda (@kriti.kharbanda)

অভিনেত্রী সাদা বিকিনি পরে নীল জলে আগুন ধরিয়েছেন। এই আগুন তার রূপের আগুন। অভিনেত্রী আন্ডার ওয়াটারে ছবি তুলে পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, “এমন একজনের থেকে, যিনি বাথটাবে বসে থাকতে ভয় পান, আমি এমন একজন ব্যক্তি হয়ে উঠলাম যে পুলে থাকা উপভোগ করে, হাহা! আমার জন্য, এটা বিকাশ”। অভিনেত্রীর এই ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ২ লাখ ৮৭ হাজার ইউজার ছবি দুটি লাইক করেছেন। কমেন্ট বক্স ভরিয়ে দিয়ে অনুরাগীরা কৃতির প্রশংসা করেছেন।

Related Articles