×
বিনোদন

আচমকাই হাসপাতালে ভর্তি ‘কৃষ্ণকলি’ তিয়াসা! কেমন আছেন অভিনেত্রী? রইল বিস্তারিত

বিজ্ঞাপন

একদা জি বাংলায় ‘কৃষ্ণকলি’ (Krishnakoli) ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ ঘটে তার। আর প্রথম ধারাবাহিকেই বাজিমাত করেন সেই অভিনেত্রী। তাহলে বুঝতে পারছেন তো এখানে কার কথা বলা হচ্ছে? হ্যাঁ তিনি হলেন সকলের প্রিয় কৃষ্ণকলি ওরফে তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। কিন্তু, আজ এই অভিনেত্রীকে নিয়ে কোনো সুখবর নয় বরং তার ভক্তদের জন্য রয়েছে এক খারাপ খবর! অত্যন্ত অসুস্থ হয়ে যাওয়ার কারণে হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হতে হয় তিয়াসাকে। কী হয়েছিল এই অভিনেত্রী? জেনে নিন বিস্তারিত ভাবে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

খবরা সূত্রে জানা গিয়েছে দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন এই অভিনেত্রী। আর শ্বাসকষ্টজনিত সমস্যার জেরেই হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। গত শুক্রবার শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল তিয়াসার। তাঁর শারিরীক পরিস্থিতি এতটাই বিগরে গিয়েছিল যে তড়িঘড়ি হাসপাতলে নিয়ে যাওয়া হয় এই অভিনেত্রীকে। তবে, বর্তমানে সুস্থ আছেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী খোদ জানিয়েছেন,’ এখন অনেকটাই ঠিক আছি। বিশ্রামের রয়েছি।’

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

আসলে কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হওয়ার পর গত কয়েক মাস ধরেই অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে উঠে আসছেন তিনি। দীর্ঘদিন ধরে সুবান রায়ের সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে নানান খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কাছে চর্চিত হচ্ছেন তিনি। তবে, এবারে এই নিয়েও তিয়াসা জানিয়েছেন, অবশেষে গত মার্চ মাসে ডিভোর্স সেরেছেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করা নানান রিল ভিডিও হামেশাই ঘোরপাক খেতে থাকে নেটদুনিয়ায়। এমনকি এই নিয়েও চর্চিত হন তিনি। আর এখন তো নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে ভ্লগ করতে দেখা যায় তাকে। এছাড়া জানা গিয়েছে সুশান্ত দাসের প্রযোজনা সংস্থায় নতুন এক ধারাবাহিকে দেখা যাবে তাকে। তবে, তার শারীরিক অসুস্থতার কারণে সবকিছু থমকে রয়েছে। এখন অপেক্ষা শুধু তাঁর সুস্থ হয়ে ওঠার, সুস্থ হলেই কাজে ফিরবেন তিনি।

Related Articles