×
বিনোদন

মালদ্বীপের সমুদ্র সৈকতে সানগ্লাস পরে কৌশানী, অভিনেত্রীর হট লুকে কুপোকাত অনুগামীরা

বিজ্ঞাপন

সি-বীচে দাঁড়িয়ে নিজের হট ছবি পোস্ট করে নেটিজেনদের হুঁশ উড়ালেন অভিনেত্রী কৌশানী মুখার্জি।টলিউডের হট গ্ল্যামারাস অভিনেত্রী কৌশানী মুখার্জি (Koushani Mukherjee)। যার কিনা আরেকটি পরিচয়, অভিনেতা বনি সেনগুপ্তর (Bonny Sengupta) বিশেষ মানুষ। তবে টলিউডে তাঁর যাত্রা কয়েক বছর। তাতেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বিশেষ করে তাঁর অভিনয় নজরকাড়া, সঙ্গে তিনি বেশ সুন্দরীও।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

তাঁর আধো আধো গলার স্বরে ভারী মিষ্টি লাগে তাঁর অভিনয়। যাই হোক, তিনি বেশিরভাগ ছবিতে অভিনয়ই করেছেন বনির বিপরীতে। তাদের জুটি বেশ প্রশংসিতও। যাই হোক, আজকে তাঁকে নিয়ে আলোচনা করার যথেষ্ঠ কারণ আছে। আসলে অভিনেত্রীদের জীবনশৈলী নিয়ে আগ্রহী সবাই। তাই আজ জানাব কৌশানীর সম্প্রতি ছবি সম্বন্ধে যাবতীয় বিষয় জানাব।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

এখন ফিটনেসে মন দিয়েছেন কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)। সঙ্গে সমান পরিমানে চলছে তাঁর ফটোশুটও। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল হলুদ ঘাগরায়। তাঁর পোশাকের ফাঁক দিয়ে নাভি বেরিয়ে গিয়েছিল বলে তাঁকে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল। যদিও অভিনেত্রীরা বেশিরভাগ সময়েই পোশাকের কারণে বিপাকে পড়েন। এবার কৌশানী সি-বিচ থেকে শেয়ার করলেন নিজের একটি মারাত্মক হট একটি ছবি।এই ছবিতে কৌশানীকে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে সবুজ রঙের স্লিটেড স্কার্ট ও ওয়ান শোল্ডার টপ, চোখে সানগ্লাসে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

সঙ্গে তাঁর পায়ে ফ্লিপফ্লপ এবং কানে রয়েছে সবুজ রঙের ইয়ার রিং। সাদা রঙের বালির উপরে নারকেল গাছের সঙ্গে হেলান দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন কৌশানী। তবে মনে হচ্ছে, তিনি মালদ্বীপ রয়েছেন। ছবিগুলি শেয়ার করে কৌশানী ক্যাপশনে লিখেছেন, দ্বীপের জীবন। সঙ্গে রামধনুর ইমোজি। কৌশানীর ছবিতে তাঁর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্ত (Bonny Sengupta) কমেন্ট করে লিখেছেন, কৌশানী আগুন। উত্তরে বিশেষ মানুষ বনিকে ধন্যবাদ জানিয়েছেন কৌশানী।

Related Articles