×
বিনোদন

প্রকাশ্যে টিভি ইন্টারভিউতে অঙ্কুশকে নিয়ে বিস্ফোরক মন্তব্য কৌশানির, রইল ভিডিও

বিজ্ঞাপন

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra) ব্যাপারে অভিনেত্রী কৌশানি মুখার্জী (Koushani Mukherjee) এমন মন্তব্য করলেন যা দেখে অবাক নেটিজেন। অভিনেতাকে ছোটলোক, জানোয়ার জাতীয় বিশেষণের দ্বারা আখ্যায়িত করলেন অভিনেত্রী কৌশানি। তার এমন মন্তব্যের শোনার পর দর্শক অবাক।

বিজ্ঞাপন

জি বাংলার (Zee Bangla) অন্যতম টকশো ছিলো ‘অপুর সংসার’ (Apur Sangsar)। সেই শোয়ের সঞ্চালোকের ভূমিকায় ছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chattarjee)। তার সঞ্চালনায় বহু জনপ্রিয় ব্যক্তিত্বকে জি বাংলার পর্দায় দেখা গিয়েছে। তেমনি এক পর্বে উপস্থিত ছিলেন অভিনেতা বনি সেনগুপ্ত (Boni Sengupta) এবং অভিনেত্রী কৌশানি মুখার্জী। অতিপ্রিয় টলি পাড়ার জুটি বনি – কৌশনী একে অপরের সমস্ত গোপন কথা ফাঁস করলেন ‘অপুর সংসারের’ এসে। তারপরে অপু অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে বসে অভিনেতা অঙ্কুশের ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী কৌশানি।

অভিনেত্রীর মুখে সহ অভিনেতার সম্পর্কে ছোটলোক এবং জানোয়ার মন্তব্য শুনে এমনি অবাক ছিলেন উপস্থিত দর্শক। তারপরে এর সাথে আরো বলেন অভিনেতা অঙ্কুশ নাকি নির্লজ্জ প্রকৃতির একটা লোক। এত বড় অভিনেতা হয়েও গাড়ি করে নিয়ে গেলে তেল ভরবে বলে টাকা চায়। অভিনেত্রী জানালেন তার মুখের উপরে এমন মন্তব্য করলেও অভিনেতা অঙ্কুশ পরের বার আবারও টাকা চান। অতএব অঙ্কুশ কিপটে এবং ছোটলোক হওয়ার সাথে গায়ের চামড়াও মোটা।

বলাই বাহুল্য অভিনেত্রীর এমন মন্তব্য যে মজার ছলে ছিলো তা আর জানতে বাকি ছিলো না কারোর। এত টাকার মালিক হওয়ায় শর্তেও এই কিপটেমির জন্যে অঙ্কুশকে প্রেমিকা ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) থেকেও শুনতে হয় কথা। তার কিপটেমি নিয়ে মজা ছলে সব কথা ফাঁস করেছিলেন অভিনেত্রী কৌশানি মুখার্জী। ‘অপুর সংসারের’ সেই পর্বের ভিডিও ভাইরাল হচ্ছে এখন।

Related Articles