×
বিনোদন

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে জন আব্রাহামের স্ত্রী, রইল ছবি

বিজ্ঞাপন

অভিনেতা জন আব্রাহামকে তো সবাই চেনেন কিন্তু তাঁর স্ত্রীকে চেনেন কি? বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন জন আব্রাহাম (John Abraham)। একসময় সিনেমায় তাঁর করা রোমান্টিক দৃশ্য এবং তাঁর ফিগার দেখে পাগল হয়ে যেতেন তাঁর পুরুষ ভক্তরাও। তারা জনকে দেখে তাঁর মতন ফিগার বানানোর চেষ্টা করতেন। যদিও তাঁর ক্রেজ এখনও সমান। তবে আগের মতন তিনি অত ছবি করেন না। তাই তাঁকে পর্দায় তেমন দেখা যায় না। কিছুদিন আগেই তাঁর অভিনীত ‘অ্যাটাক’ (Attack) ছবিটি মুক্তি পেয়েছিল।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Priya Abraham (@priyarunchal)

কিন্তু বক্সঅফিসে তা বেশি সাফল্য অর্জন করতে পারেনি। পরবর্তীতে তাঁকে শাহরুখের সঙ্গে ‘পাঠান’ (Pathaan) ছবিতে দেখা যাবে। বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে জন অন্যতম। দেশজুড়ে তিনি তাঁর অভিনয় ও বডি ফিটনেস দ্বারা সকলের মন জয় করে নিয়েছেন। কিন্তু অন্যান্য অভিনেতার পরিবারের মতন জন আব্রাহামের স্ত্রী খুব কম লাইমলাইটে আসেন।

 

View this post on Instagram

 

A post shared by Priya Abraham (@priyarunchal)

এমনকি সোশ্যাল মিডিয়াতেও জন আব্রাহেমের স্ত্রীর খুব বেশি ছবি নেই। সম্প্রতি জন তাঁর স্ত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, যা এখনও খুব ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যার কারণে জনের স্ত্রী এখন চর্চায় রয়েছেন। ২০১৪ সালের ৬ জুন, জন স্ত্রী প্রিয়া রুঞ্চাল (Priya Runchal) কে বিয়ে করেন। তবে তাঁর স্ত্রী লাইমলাইট থেকে অনেকটা দূরে থাকেন বলে তাঁর বিষয়ে তেমন কোনো তথ্য নেই। তবে আজ আমরা জনের স্ত্রী প্রিয়ার সম্পর্কে কিছু অজানা বিষয় জানব আপনাদেরকে। জনের স্ত্রী সৌন্দর্যের দিক দিয়ে বড় বড় বলিউড অভিনেত্রীদেরও টেক্কা দিতে পারেন সহজেই। প্রিয়া পেশায় একজন এনআইআই (NII) আর্থিক বিশ্লেষক ও বিনিয়োগ ব্যাঙ্কার।

 

View this post on Instagram

 

A post shared by Priya Abraham (@priyarunchal)

তাঁর পড়াশোনা লন্ডনের বিজনেস স্কুল থেকে। তবে জনের স্ত্রীকে বলিউডের কোনো অনুষ্ঠানে তেমন দেখা যায়নি, বোঝাই যায় তিনি অন্যান্য সেলিব্রিটি স্ত্রীদের মতন লাইমলাইটে আসতে পছন্দ করেন না। জন ও প্রিয়ার প্রথম দেখা হয়েছিল যখন, তখন জন, অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে সম্পর্কে ছিলেন। তাঁদের প্রথম দেখা হয়েছিল জিমে। এরপর দুজনের মধ্যে কথাবার্তা শুরু হয়, এরপর বন্ধুত্ব এবং পরে সম্পর্কে যান তাঁরা। জন ও বিপাশার বিচ্ছেদের পর জন ও প্রিয়ার ঘনিষ্ট সম্পর্ক শুরুর হয়। এরপর দুজনে ডেটিং শুরু হয় এবং ২০১৪ সালে আমেরিকায় তাঁরা বিয়ে করেন।

Related Articles