×
বিনোদনলাইফস্টাইল

বয়স পেরিয়েছে ৪২, আজও হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়েন অভিনেত্রী রাইমা সেন, জানুন রূপের রহস্য

বিজ্ঞাপন

বয়সের সাথে সাথে সকলের সৌন্দর্যে পড়ে ক্লান্তির ছাপ।কেবল সাধারণ মানুষ নয় সিনেমা জগতের বহু ব্যক্তির মধ্যে এই ছাপ দেখতে পাওয়া যায়। তবে এমন কোন ছাপ দেখতে পাওয়া যায় না, উল্টে বয়সের সাথে সাথে আরও সুন্দরী এবং বোল্ড দেখতে লাগেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। অভিনেত্রীর সুন্দর রূপের রহস্য কি জানেন? না জানলে জেনেনিন এই প্রতিবেদনের থেকে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

বয়সের সাথে সাথে সৌন্দর্য ধরে রাখা সহজ কথা নয়। তবে সেই কার্য সম্পূর্ন করেছেন বংসুন্দরী অভিনেত্রী রাইমা সেন। সঠিক পরিচর্যার কারণেই সৌন্দর্য প্রাপ্তি ঘটে। ইতিবাচক মনোভাবও সৌন্দর্যের প্রতিফলন ঘটায়। ইতিবাচক হওয়ার সাথে সাথেই স্টাইলিশ। তিনি বহুবার সংবাদ মাধ্যমের সাথে কথা বলতে গিয়ে জানিয়েছেন, মেকআপ তোলার জন্য রাইমা ব্যবহার করেন মেকআপ ওয়াইপস অথবা বেবি অয়েল। প্রতি মাসে ডিপ ক্লিন ফেসিয়াল করানোর পাশাপাশি প্রচুর জল পান করেন রাইমা। এর ফলে তাঁর ত্বক হাইড্রেটেড ও সজীব থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

বিয়াল্লিশের দরজায় পৌঁছে গিয়েছেন রাইমা। কিন্তু তাঁর রূপের সৌন্দর্য আগের মতোই বজায় রয়েছে। সকল অভিনেত্রীর মতো রাইমা নিজের ত্বকের সঠিক পরিচর্যা করেন। তাঁর ত্বক শুষ্ক হওয়ার ফলে অ্যালোভেরার উপর ভরসা করেন রাইমা। ত্বক অনুযায়ী ফেস ওয়াশ দিয়ে মুখ পরিষ্কার করার পর অ্যালোভেরা জেল ও গোলাপ জলের মিশ্রণ লাগান রাইমা। এর ফলে তাঁর ত্বক হাইড্রেটেড থাকে। এরপর ব্যবহার করেন সানস্ক্রিন লোশন। রাইমা বেশ কয়েক বার বলেছেন প্রোডাক্ট ছাড়াও সপ্তাহে একদিন বেসন ও হলুদের ফেসপ‍্যাক ব্যবহার করেন রাইমা। কখনও ব্যবহার করেন মুলতানি মাটির ফেসপ‍্যাক অথবা অ্যালোভেরা ও নারকেল তেল সমৃদ্ধ ফেস মাস্ক।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

সম্প্রতি অভিনেত্রী গ্ল্যামার লুক সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলিতে রাইমার পরনে রয়েছে কালো রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটটি ডিপ নেক। তাতে রয়েছে কালো রঙের রাফল কারুকার্য। কো-অর্ড সেটটি টু-পার্ট। একটি কালো রঙের ডিপ নেক ব্লেজারের সাথে রয়েছে একটি কালো রঙের ফ্লেয়ারড ট্রাউজার। তার সাথে রাইমা পরেছেন হাতের আঙুলে আংটি ও কানে জাঙ্ক ইয়ারিং। চুলে বাঁধা রয়েছে পনিটেল। মুখের সামনে পড়ে রয়েছে ফ্রিঞ্জ।

Related Articles