×
বিনোদন

‘মিঠাই’ ধারাবাহিকে ‘রিকি দ্য রকস্টার’-এর প্রেমিকার চরিত্রে অভিনয় করতে চলেছেন এই টলি সুন্দরী, রইল ভিডিও

বিজ্ঞাপন

এন্ট্রি হল মিঠাই ধারাবাহিকের ‘রিকি দ্য রকস্টার’ এর গার্লফ্রেন্ডের, এই চরিত্রে কে অভিনয় করছেন জানেন? জি বাংলার মিঠাইয়ের বারবার শুধু ছন্দপতন হচ্ছে। টিআরপির শীর্ষে জায়গা পেয়েও যেন টাল হারাচ্ছে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। কোনও সময়ে স্টার জলসার টপার ধারাবাহিক ‘গাঁটছড়া’কে (Gantchhora) ‘মিঠাই’ টেক্কা দিচ্ছে, আবার কখনো গাঁটছড়া মিঠাইকে টেনে নিচে নামিয়ে দিচ্ছে। চলতি সপ্তাহে তো আবার একই স্থান দখল করেছে ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’।

বিজ্ঞাপন

তবে কেউ হাড্ডাহাড্ডি লড়াইয়ে পিছিয়ে নেই। টিআরপির শীর্ষে ওঠার দৌড়ে ধারাবাহিক গুলির একের পর এক ধামাকা সৃষ্টি করেই যাচ্ছে। মিঠাই ধারাবাহিকে কিছুদিন আগেই সিদ্ধার্থ মারা গিয়েছে, আর সিদ্ধার্থর রূপ নিয়ে ফিরে এসেছে রিকি রকস্টার। মিঠাই তাঁকে দেখে তো ভেবেই বসেছেন তাঁর উচ্ছেবাবু ফিরে এসেছে। কিন্তু ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই আভাস মিলছিল যে, রিকির গার্লফ্রেন্ড বর্তমান। সেটাই সঠিক হল, রিকি-দ্য রকস্টারের গার্লফ্রেন্ড এবার প্রবেশ করছে কাহিনীতে। গতকালকের এপিসোডেই এন্ট্রি নিয়েছেন রিকির প্রেমিকা।

বৃহস্পতিবারেই দেখা গিয়েছিল যে, রিকি নিজেই গার্লফ্রেন্ডের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন মিঠাইরানীর। রিকির প্রেমিকা প্রিয়াঞ্জলির চরিত্রে অভিনয় করতে চলেছেন টলিগঞ্জের অতি পরিচিত মুখ অনুরাধা মুখোপাধ্যায় (Anuradha Mukherjee)। এর আগে তিনি সিরিয়াল না করলেও, ‘সোয়েটার’, ‘গুলদস্তা’-র মতো কয়েকটি জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করেছেন।

সুরেন্দ্রনাথ কলেজ থেকে ইতিহাস নিয়ে পড়াশোনা করেছেন এই সুন্দরী অভিনেত্রী। তবে মরাঠি ফিল্ম ‘জানিবা’ থেকে অভিনয়ের কাজ শুরু করেছেন অভিনেত্রী। এছাড়াও ‘ডেজ অব অক্টোবর’, ‘পঞ্চলেট’-এর মতো হিন্দি ছবিতেও কাজ করেছেন তিনি। এবার বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়ালে এন্ট্রি হল তাঁর। যদিও তাঁর চরিত্রটি নিয়ে এখনও কিছু জানা যায়নি। খুব সম্ভবত পজিটিভ ক্যারেক্টারেই দেখা মিলবে অনুরাধার।

Related Articles