×
বিনোদন

সম্পত্তির দিক দিয়ে একে অপরকে টেক্কা দেবে রণবীর ও আলিয়া, জানুন দুজনের মোট সম্পত্তির পরিমাণ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অবশেষে পাঁচ বছরের প্রেমের সম্পর্ক বাধা পড়েছে বিবাহ বন্ধনে। গত ১৪ ই এপ্রিল চার হাত এক হয়েছে রালিয়া জুটির। তাই তো সর্বত্র এখন চর্চিত বিষয় রণবীর-আলিয়া। জানা গিয়েছে, পালি হিলের বাস্তুতে বসে ছিলে তাঁদের বিয়ের আসর। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বহু তারকা থেকে দুজনের ঘনিষ্ঠ সব বন্ধু বান্ধব সঙ্গে তাদের খাবারের মেনুও ছিল বেশ স্পেশাল, ছিল ভারতীয় খাবার। তবে, তাদের বিয়েতে যখন এত্ত এলাহি ব্যাপার তখন একাবার জেনে নিন তাদের সম্পত্তির পরিমাণ।

বিজ্ঞাপন

বলিউডের অন্যতম জনপ্রিয় দুই জনপ্রিয় তারকা রানবির কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। আর দুজনের বিবাহ সম্পন্ন হতেই এখন তাদের অনুরাগীরা মরিয়া হয়ে উঠেছেন এই যুগলের বিলাস বহুল জীবন যাপন সম্পর্কে জানতে। তাহলে জেনে নিন প্রথম সারিতে থাকা অভিনেতা-অভিনেত্রীর বিলাশবহুল বাড়ি, গাড়ি, সম্পত্তি সম্বন্ধে-

বলতে গেলে এই দুই তারকায় রোজগার করেন মোটা টাকা! বরফি, রকেট সিং, রাজনীতি এর মতো ছবিতে অভিনয় করতে ৫০ কোটি টাকা লাভের অংশ নেন রণবীর। আর বর্তমানে তাঁর মোট সম্পত্তির পরিমান দাঁড়িয়েছে ৩৩৭ কোটি টাকা। অন্যদিকে ৯ বছরের কেরিয়ারে আলিয়ার মোট সম্পত্তি মূল্য ছিল ৭৪ কোটি টাকা, তবে বর্তমানে সেটি দাঁড়িয়েছে প্রায় ১৫৮ কোটি টাকায়। আলিয়া একটি সিনেমা পিছু ৫-৮ কোটি এবং ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য নেন ১-২ কোটি টাকা। অতএব উভয়ের মোট সম্পদের পরিমান ৫০০ কোটি টাকা।

মুম্বাইয়ের পশ এলাকায় এক বিশাল বিলাশবহুল বাড়ি রয়েছে রণবীরের, যার মূল্য প্রায় ১৬ কোটি টাকা। আর অন্যদিকে আলিয়ার আবাসস্থল সিলভার বিচ অ্যাপর্টমেন্ট মুম্বাইয়ের জুহুতে। এছাড়াও আলিয়ার আরো একটি সুন্দর ডিজাইন করা বাড়ি রয়েছে। যেখানে বোন শহীন ভাটের সঙ্গে থাকেন তিনি।

বিলাশবহুল বাড়ির সঙ্গে গাড়িও বেশ পছন্দ করেন রালিয়া জুটি। তাই রানবীরের গাড়ির তালিকায় রয়েছে BMw x6, Audi RS 7, Rolls Royce, Range Rosver, Mercedes Benz Gl Class, Toyota Labd cruise, Lexus এর মতো একাধিক নামি-দামি গাড়ি। অন্যদিকে, আলিয়ার গাড়ির তালিকায় রয়েছে Audi Q5, Audi Q6, Audi Q7, BMW 7 Series, Land Rover, Range Rover.

Related Articles