×
বিনোদন

জীবনযাত্রায় আম্বানির থেকে কোনো অংশে কম নন বলিউড ডিভা মাধুরী দীক্ষিত, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

মাধুরী দীক্ষিত(Madhuri Dixit) নব্বই দশকের হাই পেড অভিনেত্রী হিসেবেই পরিচিত। এমন কি বলিউডের অভিনেতাদের থেকে বেশি চার্জ করতেন তিনি। একটি টক শোতে মাধুরী দীক্ষিতকে জিজ্ঞেস করা হয়, এ কথা কী সত্যি আপনি ‘হাম আপকে হ্যাঁ কোন'(Hum Apke Hay kon) সিনেমায় আপনি সালমান খানের থেকেও বেশি টাকা পেয়েছিলেন? উত্তরে মাধুরী দীক্ষিত জানান এই প্রশ্নের উত্তর দিতে চাননা। তবে সিনেমায় তার সহ অভিনেতা অভিনেত্রীদের মতে সালমান খান( Salman Khan) এবং মাধুরী দীক্ষিত প্রায় সমান সমান চার্জ করেছিলেন টাকা।

বিজ্ঞাপন

বর্তমানে বয়সের সংখ্যার বৃদ্ধির সাথে সিনেমায় সংখ্যা কমেছে অভিনেত্রীর। বর্তমানে খুব কম সংখ্যক সিনেমায় তাকে দেখতে পাওয়া যায়। এমন কি সিনেমায় চার্জ করেন ৫ কোটি বা তার কম টাকা। কেবল অপরূপ সুন্দরী এবং দক্ষ অভিনেত্রী নন, মাধুরী দীক্ষিত একজন সুদক্ষ নৃত্য শিল্পী। বিভিন্ন ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। তিনি শোয়ের প্রতিটি সিজিনের জন্যে ২৫ কোটি টাকা ধার্য্য করেন।

বলিউড অভিনেত্রীর জন্যে আজও অনেক সংখ্যক মানুষ পাগল। নব্বই দশকে অনেক সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়। তারপরে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে দেন। ডাক্তার নেনেকে বিয়ে করে চলে যান বিদেশ। অবশ্য অনেক সময় পরে সবাইকে অবাক করে ফিরে আসেন বলিউডে। সূত্র অনুযায়ী অভিনেত্রী ২৫৯ কোটি টাকার মালকিন।

এছাড়াও মাধুরী দীক্ষিতের মুম্বাইয়ের লোখান্ডওয়ালাতে রয়েছে একটি বিশাল বিলাস বহুল বাড়ি রয়েছে।এছাড়াও দেশের নানান জায়গায় তার বাড়ি রয়েছে। অভিনেত্রীর গাড়ির কালেকশন আছে প্রচুর। দামী গাড়ি গুলির মধ্যে হোয়াইট অডি, টয়োটা, ইনোভা ক্রিস্টা, রোলস রয়েস এবং স্কডা রেপিড। সম্প্রতিকালে বলিউড ধাক ধাক কুইন মাধুরী দীক্ষিতকে তার বরের সাথে ২ কোটি টাকার গাড়িতে দেখা গিয়েছে। তার সেই ছবি সোশ্যাল মিডিয়াতে প্রচুর ভাইরাল হয়েছে।

Related Articles