×
বিনোদন

ক্যারিয়ারের শুরুতেই ভাইজানের সাথে জড়িয়েছিলেন বিবাদে, ক্ষমা চেয়েও লাভ হয়নি অরিজিতের

বিজ্ঞাপন

সালমানের (Salman Khan) সঙ্গে একবার বিবাদে জড়িয়েছিলেন! বর্তমান সময়ে টলি-বলি কাঁপানো সুপারস্টার গায়ক বলতে একজনের কথাই মাথায় আসে, তিনি হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। আট থেকে আশি সকলেই মুগ্ধ তাঁর কন্ঠের জাদুতে। ২০০৫ সালে ‘ফেম গুরুকুল’-এর মাধ্যমে তাঁর উত্থান। এরপর সঞ্জয় লীলা বনসালির ছবিতে বলিউডে ডেবিউ, ব্যস! এরপর থেকেই তাঁর সফলতা শুরু। বলিউডের একের পর এক জনপ্রিয় গান দর্শকদের উপহার দিয়ে নিমেষেই দর্শকদের হৃদয় চুরি করে নিয়েছেন অরিজিৎ।

বিজ্ঞাপন

সঙ্গে তাঁর, সাদামাটা স্বভাব সবটাই দর্শক মন চুরি করতে বাধ্য। ২০১৩ সালে ‘আশিকি টু’ (Aashiqui 2) ছবির ‘তুম হি হো’ (Tum Hi Ho) গানটি গেয়ে অরিজিৎ সকলকে এক্কেবারে তাক লাগিয়ে দিয়েছিলেন। এইভাবেই শুরু হয়েছে তাঁর জার্নি। কিন্তু জানেন কি, একবার বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) সঙ্গে একটি বিতর্কে জড়িয়ে পড়েছিলেন অরিজিৎ। কিন্তু কেন?

২০১৪ সালে একটি অ্যাওয়ার্ডের সঞ্চালনা করছিলেন সালমান খান এবং রীতেশ দেশমুখ। আর সেই মঞ্চেই সেরা গায়কের পুরস্কার পেয়েছিলেন অরিজিৎ সিং। মঞ্চে অরিজিতের নাম ঘোষণা করার কিছুক্ষন পর অরিজিৎ সিং আসেন, কেননা তিনি দর্শকের আসনেই ঘুমিয়ে পড়েছিলেন। এরপর ঘুম থেকে উঠে তিনি মঞ্চে আসতেই সালমান বলেন, বসে ঘুমিয়ে পড়েছিলে? তখন অরিজিতের সপাটে উত্তর, কি করব আপনারা ঘুম পাড়িয়ে দিলেন। তখনই ভাইজান বলেন, ঘুম পারানোর গান গাইলে সবাই তো ঘুমিয়ে পড়বেই।

আর এই নিয়েই শুরু হয় দ্বন্দ্ব। অরিজিৎ কেরিয়ারের প্রথমেই সালমানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন। আর সালমান খানের সঙ্গে বিবাদ কতটা খারাপ হতে পারে সেটা অনেকেই জানেন। এই ঘটনার প্রায় দু’বছর পর অরিজিৎ সালমান খানকে একটি চিঠি পাঠিয়ে ক্ষমা চেয়ে নেন। ওই চিঠিতে অরিজিৎ লিখেছিলেন, ‘আপনি যদি ভাবেন আমি আপনাকে সেদিন অপমান করার জন্য অ্যাওয়ার্ড ফাংশনে ওইরকম কথা বলেছি সেটা পুরোপুরি ভুল। আপনাকে অপমান করার জন্য কিছু করিনি। তবুও আপনি যদি অপমানিত বোধ করেন, তাহলে আমাকে ক্ষমা করে দিন।’ যদি তাঁদের মধ্যে এখনো ঠান্ডা লড়াই চলছে। এই দ্বন্দ্বের শেষ কোথায়, কেউ জানে না।

Related Articles