×
বিনোদন

দেব, রুক্মিণী ও বাকিদের সাথে তাল মিলিয়ে ‘দাদাগিরি’র মঞ্চে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলির, রইল ভিডিও

বিজ্ঞাপন

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী (Dev-Rukmini) অভিনীত তাঁদের আগামী ছবি কিসমিশ-এর (Kishmish) ট্রেলার। সঙ্গে মুক্তি পেয়েছে ছবির তিনটি গান। গান এবং ট্রেলার দেখেই দর্শকরা ঘোষণা করে দিয়েছেন যে, রোহিনী এবং টিনটিনের জুটি এক্কেবারে হিট হবেই হবে। তাই দেব-রুক্মিণীও পুরোদমে তাঁদের আগামী ছবির প্রচার শুরু করে দিয়েছেন। কখনও দাদাগিরিতে কখনও রান্নাঘরে আবার কখনো জি বাংলা পয়লা বৈশাখের বৈঠকী আড্ডার সঞ্চালনা, সবেতেই এই জুটি এক্কেবারে জুটিতে মিলে প্রচারে সারছেন।

বিজ্ঞাপন

সম্প্রতি দাদাগিরির (Dadagiri Unlimited season 9) মঞ্চেও উপস্থিত হলেন দেব-রুক্মিণী, তাঁদের আগামী ছবি কিশমিশ-এর প্রচার সারতে। শুধু হাসি এবং আড্ডাতেই তাঁরা মঞ্চ মাতালেন তা নয়, শেষে তাঁদের ছবির মিউজিক্যাল ট্র্যাকেও খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়কেও (Sourav Ganguly) নাচিয়ে ছাড়লেন।সম্প্রতি জী বাংলার সোশ্যাল হ্যান্ডেলেই, দাদাগিরির এই প্রোমোটি রিলিজ করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, সৌরভ গঙ্গোপাধ্যায়কে মাঝখানে রেখে তাঁকে গোটা কিশমিশ-এর টিম ঘিরে ধরে, ‘তুই বলবো না তুমি’র মিউজিকের সঙ্গে নাচছেন।

সঙ্গে নাচলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়, দেব এবং রুক্মিণী। তাঁদের অসাধারণ পারফরম্যান্সে, বিশেষ করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাচ সবাইকে আকর্ষণ করল। রীতিমতন জমে উঠল এদিনের এই এপিসোড। যদিও এই প্রথম নয়, ‘অবশেষে ভালোবেসে চলে যাব’ এই গানটি রিলিজ পাওয়া মাত্রই, টলিউড সুপারস্টার প্রসেনজিৎ-এর সঙ্গেও রুক্মিণীর একটি রোমান্টিক রিল ভিডিও প্রকাশ পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

যা দেখেই আপ্লুত হয়ে গিয়েছে সমস্ত নেটিজেনরা। আগামী ২৯ এপ্রিল ‘কিশমিশ’ মুক্তি পাবে সমস্ত প্রেক্ষাগৃহে।দর্শকরা আর অপেক্ষা করতে পারছেনা, তাঁদের উত্তেজনা দেখেই বোঝা যাচ্ছে।

Related Articles