×
বিনোদন

অন্তর্বাস ছাড়া পাতলা ফিনফিনে পোশাকে প্রকাশ্যে রাস্তায় অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী কিয়ারা, রইল ছবি

বিজ্ঞাপন

ক্যারিয়ার শুরুতে একবারে মুখ থুবরে পড়লেও বর্তমানে সেরা সময় উপভোগ করছেন বলিউডের এই প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ‘কিয়ারা আদভানি’ (Kiara Advani)। আর এই সময়ে সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী কিয়ারা প্রতিটি পদক্ষেপে থেকে এক অন্য স্বাদের গল্প বলার তাগিদে রয়েছেন। নিজের অভিনীত প্রতিটি সিনেমায় মাধ্যমে নিজেকে ভেঙে গড়ে তুলেছেন তিনি। সম্প্রতি, এবারে অন্তবাস ছাড়াই একেবারে ফিনফিনে পোশাকে নিজেকে ক্যামেরাবন্দি করে নজর কেড়েছেন অভিনেত্রী কিয়ারা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

এদিন একটি নি লেংথ মিডি ড্রেস পড়ে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। গোটা ড্রেসটি জুরেই ছিল টাই ডাই প্রিন্ট। এছাড়া পোশাকে ব্যবহার করা হয়েছে সবুজ, সাদা ও নীল রঙের। আর এই ড্রেসের ডিপ নেকলাইনের ফলে স্পষ্টই দৃশ্যমান ছিল তার ক্লিভেজ। এই পোশাকের সঙ্গে তাঁর মেকআপ ছিল অত্যন্ত হালকা। খোলামেলা চুল এবং পোশাকের সাথে মানানসই সোনালী রঙের ফ্লিপ-ফ্লপ। এর সাথে কিয়ারার হাতে রয়েছে একটি সবুজ রঙের ব্যাগ যার আনুমানিক বাজার মূল্য ভারতীয় মুদ্রার চেয়ে প্রায় চার লক্ষ কুড়ি হাজার টাকা।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

প্রসঙ্গত, ‘কবীর সিং’ (Kabir Singh) এ কিয়ারার অনবদ্য অভিনয় বক্স অফিসে দারুন ফল করবার পর চলতি বছরে কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2)। যার ভিত্তিতে বেশ ভালোই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। এখানে কিয়ারার বিপরীতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। আসলে এই ছবিটি ভুলভুলিয়া পার্ট ১ এর পরবর্তী পার্ট। তবে, এখানে যে দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে তা সম্পূর্ণ আলাদা ধরনের একটি গল্প। বলাই বাহুল্য এই ছবির মাধ্যমে অনেকটাই জনপ্রিয়তা অর্জন করেছেন কিয়ারা।

 

View this post on Instagram

 

A post shared by kiara Advani🔵 (@kiaraadvaanii_)

এছাড়াও আগামী দিনে ‘আরসি ১৫’ (RC15) ছবিতে দেখা যাবে কিয়ারাকে। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার রামচরণ (Ram Charan)। এমনকি তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এর মধ্যে রয়েছে ভিকি কৌশল এবং ভূমি পেডনেকার অভিনীত ছবি ‘গোবিন্দ নাম মেরা’ (Govinda Naam Mera)। উল্লেখ্য বর্তমানে বুঝে শুনে সিনেমার গল্প ও চরিত্র বেছে নিচ্ছেন অভিনেত্রী। কেননা, তিনি এমন একটি সিনেমায় কাজ করতে চান যা মানুষকে ভালো বার্তা দেবে। আর এমনটা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles