×
বিনোদন

নতুন টুইস্ট ‘গাঁটছড়া’ ধারাবাহিকে, রাহুলের সব চালাকি ধরতে পেরে ঋদ্ধির সামনে পর্দা ফাঁস করল খড়ি, রইল ভিডিও

বিজ্ঞাপন

এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘গাঁটছড়া’ (Gantchhora)। এখানে মুখ্য চরিত্রের সাথে বাকি চরিত্রগুলি দুর্দান্ত অভিনয় করেন মাতিয়ে রেখেছে গোটা ধারাবাহিক। ইতিমধ্যে দর্শকদের প্রিয় জুটি হয়ে উঠেছে খড়ি ও ঋদ্ধিমান বাবু। যাদের কেমিস্ট্রি দিন দিন বেড়েই চলেছে। প্রথম দিকে দুজন দুজনকে শত্রুর চোখে দেখলেও এখন ধীরে ধীরে কাছে আসছে তারা। কিন্তু, তাদের মিল যে এতো সহজে হতে দেবেনা রাহুল! সম্প্রতি, ধারাবাহিকে আসতে চলেছে আরো এক টুইস্ট। একের পর এক কান্ড ঘটিয়ে ঋদ্ধি ও খড়িকে বিপদে ফেলতে উঠে পরে বসেছে রাহুল।

বিজ্ঞাপন

ধারাবাহিকে বরাবরই ঋদ্ধিমানবাবুর বিপদে পাশে এসে দাঁড়িয়েছে খড়ি। এক্ষেত্রে ঋদ্ধিমান বাবুও যে কম নয়, খড়ির বিপদে পিছুপা হননি তিনি। তবে তাদের এই বিপদ যে এত সহজে পিছু ছাড়ার মত নয়! রাহুলের সমস্ত সত্য খড়ি যতই সামনে তুলে ধরে ততই যেন বদলা নেওয়ার জন্য উঠে-পড়ে বসে রাহুল। এত কিছুর পরও নিজেকে একটু বদলায় না সে, বারবার নিজের কুকর্ম দিয়ে ঋদ্ধিকে বিপদে ফেলার চেষ্টা করে চলেছে সে।

এদিকে ঋদ্ধি-খড়িকে কাছাকাছি আনতে তাদের দেশের বাড়িতে পাঠিয়ে দেন দাদু-ঠাকুমা। কিন্তু সেখানে দুপুরে নিজের হাতে বানিয়ে নিয়ে যাওয়া খাবার খেয়ে হঠাৎ নিজেই অসুস্থ হয়ে পরে খড়ি। কারন, সেই খাবারে যে বিষ মেশানো ছিল। আর এই কাজ করেছে তার দিদি দ্যুতি। তবে, বাড়ি ফিরে দিদির সমস্ত কান্ড হাতেনাতে ধরে ফেলে খড়ি। কিন্তু দ্যুতির মতলব ছিল ঋদ্ধিকে অসুস্থ করার। আর রাহুলও তো কম নয়, খড়িকে ফাঁসাবার চক্রান্ত করে চলেছে সে।

এরমধ্যেই দ্যুতির কাছ থেকে খড়ি জানতে পারে যে রাহুল ঋদ্ধির ওপর গুনডা লাগিয়ে হামলা করার প্ল্যান করেছে। কিন্তু ঋদ্ধি আবার রাহুলকে বিশ্বাস করে ব্যাবসার দায়িত্ব দেয়। সেই সময় খড়ি ঋদ্ধিমান বাবুকে বারবারকে সাবধান করার চেষ্টা করে। কিন্ত, খড়ির করা ইঙ্গিত এতটুকু বোঝার চেষ্টা করেনি ঋদ্ধি। এখন দেখার বিষয় ঋদ্ধির ওপর হতে চলা হামলা থেকে নিজের স্বামীকে কি বাঁচাতে পারবে খড়ি? নাকি খড়ি রাহুলকে ব্যাবসার সমস্ত দায়িত্ব দেওয়ার আগেই ঋদ্ধির সামনে তুলে ধরবে রাহুলের বিরুদ্ধে প্রমান।

Related Articles