×
বিনোদন

হারায়নি ভরসা! নিজেকে নির্দোষ প্রমাণ করার এই লড়াইয়ে ঋদ্ধি পাশে পেল খড়িকে

বিজ্ঞাপন

রাহুলের নোংরা ষড়যন্ত্র ভাঙতে পারেনি খড়ি আর ঋদ্ধির সম্পর্ক। তাদের বিশ্বাসের কোন খামতি নেই দাম্পত্যে। তাই তো ঋদ্ধির কথায় বিশ্বাস করলো খড়ি। তবে নিজের স্বামীকে নির্দোষ প্রমাণ করতে চায় সে। তাই জন্যে ঋদ্ধিকে নিজেকে নির্দোষ প্রমাণ করতে বললো খড়ি আর জানালো সে নিজেও ঋদ্ধির পাশে থাকবে। আপনাদের জন্যে রইলো ‘গাঁটছড়া’ (Gantchhora) সিরিয়ালের আগামী পর্বের প্রোমো ভিডিও।

বিজ্ঞাপন

বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল স্টার জলসার ‘গাঁটছড়া’। শুরুর সময় থেকেই টিআরপি তালিকায় প্রথম দুই স্থানেই রেখেছে নিজেকে। সোশ্যাল মিডিয়ায় খড়ি – ঋদ্ধির নামে রয়েছে প্রচুর ফ্যান পেজ। সেখানে নিত্য নতুন ভিডিও পোস্ট করা হয়ে থাকে। তেমনি একটি ফ্যান পেজ হলো ইনস্টাগ্রামের ‘গাঁটছড়া ফ্যান পেজ'(Gantchhora Fanpage) সেখানে ‘গাঁটছড়া’ ধারাবাহিক সংক্রান্ত নানান ভিডিও শেয়ার করে থাকে।

সিরিয়ালে সম্প্রতি দেখানো হয়েছে গয়না চুরির অপরাধে বড়ো পিসিমনি, রাহুল এবং দ্যুতি বাড়ির থেকে বিতাড়িত হয়েছেন। তারা ভট্টাচার্য বাড়িতে গিয়ে উঠলেও তাদের সব কথা জানতে পেরে খড়ির মা তাকে বাড়ি থেকে বের করে দেয়। অন্যদিকে ঋদ্ধির মা খড়ি আর ঋদ্ধিকে জামাইষষ্ঠীর জন্য ভট্টাচার্য বাড়িতে পাঠিয়েছেন। সেখান থেকে ঋদ্ধি ফিরে আসার পরে এক প্রোমোটার এসে জানায় ঋদ্ধি ভট্টাচার্য বাড়ি বিক্রি করে দিয়েছে। এবং কাগজে রয়েছে ঋদ্ধির নকল সই।

খড়ি কাগজটি নিয়ে হাজির হয় ঋদ্ধির সামনে। তারপরে ঋদ্ধিকে সবটা জানালে সেও অবাক হয়ে যায়। তারপরে জানায় সে এই কাজ করেনি। নতুন প্রোমোতে দেখানো হয়েছে খড়ি ঋদ্ধিকে বলছে, ‘ এমন নোংরা একটা কাজে আপনি জড়িয়ে থাকতে পারেন না। আপনি নিজেকে নির্দোষ প্রমাণ করুন ঋদ্ধিমান বাবু আমি আপনার পাশে আছি।’ সবটা শুনে অবাক ঋদ্ধি। তাদের এই বিশ্বাস বেশ পছন্দ করেছেন দর্শক।

Related Articles