×
বিনোদন

নিজের ওপর হওয়া অন্যায়ের বিরুদ্ধে এবার গর্জে উঠলো খড়ি, সকলের সামনে নিজের অপমানের যোগ্য জবাব দিল সে

বিজ্ঞাপন

সব রহস্যের পর্দা ফাঁস হয়ে গিয়েছে। দ্যুতির (Dyuti) মিথ্যে প্রেগন্যান্সির নাটক সামনে চলে এসেছে খড়ির (Khori)। আর দিদির মুখোশ টেনে বের করলেন খোদ খড়ি। সঞ্জয়ের পরামর্শে একটি প্যাথোলজিকাল ল্যাবে গিয়ে দ্যুতির মিথ্যে প্রেগন্যান্সির রিপোর্ট বের করলেন নায়িকা। সুতরাং বোঝাই যাচ্ছে, কাহিনী এক্কেবারে জমে উঠেছে। দ্যুতি-রাহুলের কোণঠাসা ঝামেলাতে সবচেয়ে বড় দায়িত্ব পালন করেছিলেন খড়ি।

বিজ্ঞাপন

তিনিই রাহুলের বিরুদ্ধে একাধিক প্রমাণ জোগাড় করে দিদির সঙ্গে বিয়ে দিয়েছিলেন রাহুলের। কিন্তু দ্যুতির মিথ্যে প্রেগন্যান্সির নাটক সম্পর্কে কোনোরকম ধারণা ছিলনা খড়ির।এমনকি খড়ি তাঁর বর ঋদ্ধিকেও কথা দিয়েছিলেন যে, দিদি সত্যিই কথা বলছে, এরপরেও যদি কোনও অসুবিধা সেই দায়ভার তিনি নেবেন। কিন্তু আসলে তো পাশা পুরোটাই উল্টে দিলেন দ্যুতি মিথ্যে প্রেগন্যান্সির নাটক সাজিয়ে।

খড়ি-ঋদ্ধি জানার পর দ্যুতির এই মিথ্যে প্রেগন্যান্সির নাটক গোটা সিংহরায় বাড়িতে জেনে যায়। ব্যস! এতেই বিপদ বাড়ে কারণ দ্যুতির থেকেও খড়ির ওপর মিথ্যে আরোপ লাগানো হয়। সিংহরায় বাড়ি থেকে বলা হয় যে, খড়িই তাঁর দিদিকে রাহুলের সঙ্গে বিয়ে দেওয়ার জন্যে মিথ্যে প্রেগন্যান্সির নাটক সাজিয়েছে।কিন্তু মোটেও তা নয়, খড়ি এই বিষয়ে কিছু জ্ঞান নেই।

সবকিছু প্রকাশ্যে চলে এলে সবাই খড়িকে দোষ দেয়। তখন খড়ি বলে ওঠে, ‘আমার বিয়ের পর আজ পর্যন্ত সিংহরায় বাড়িতে যা যা ঘটনা ঘটেছে তার সবটার জন্যই আমাকে দায়ী করা হয়েছে কেন? দোষ করল দ্যুতি, আমি কেন সাজা পাব?’ এরপর কাহিনী কোনদিকে মোড় নেবে সেটাই দেখার বিষয়। ঋদ্ধিমান কি মেনে নেবে খড়িকে, নাকি খড়ি অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে যাবেন? দ্যুতিরই বা কি হবে? তা জানাবে এই সিরিয়ালের আগামী এপিসোডগুলিতে।

Related Articles