×
বিনোদন

নতুন মোড় ‘গাঁটছড়া’ ধারাবাহিকে, প্রতারনার অভিযোগে গ্রেফতার খড়ি, রইল ভিডিও

বিজ্ঞাপন

এই মুহূর্তে টানটান উত্তেজনা চলছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি নিয়ে। মিথ্যে অভিযোগে খড়ি গ্রেফতার হয়েছে। এই ধারাবাহিকের শুরু থেকেই উত্তেজনা ছিল তুমুল। এই ধারাবাহিকের নায়ক-নায়িকার অসাধারণ রসায়নে সত্যিই মুগ্ধ সিরিয়াল প্রেমীরা। যেমন দাপুটে খড়ি, তেমনি দুর্ধর্ষ অভিনয় করছেন এই গল্পের নায়ক।

বিজ্ঞাপন

ইতিমধ্যেই এই ধারাবাহিক অনেকটাই এগিয়ে গিয়েছে। প্রথমদিকে এই নায়ক-নায়িকার বনিবনা না হলেও এখন চোখে হারায় একে অপরকে তাঁরা। খড়ির দুর্দান্ত বুদ্ধিতে সিংহ রায় পরিবার একের পর এক বিপদ থেকে রক্ষা পাচ্ছেন। তবে এবার সিংহ রায়দের প্রতারণার অভিযোগে গ্রেফতার হল খড়ি (Khori)! আর বোনের বিপদে তাঁর পাশে দাঁড়ালেন দ্যুতি (Dyuti)। এই মুহূর্তে টিআরপি-র শীর্ষে রয়েছে ‛গাঁটছড়া’ (Gantchhora)। আর এই জায়গাটা ধরে রাখতে টুইস্ট এনেই চলেছেন নির্মাতারা। বর্তমানে প্রতারণার অভিযোগ গ্রেফতার হয়েছেন খড়ি। আর অভিযোগ সত্যি হলে হাজতবাস হতে পারে খড়ির।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, খড়ি নাকি টাকার বিনিময়ে সিংহ রায়দের গোপন তথ্য দত্তদের হাতে তুলে দিয়েছে। এমনকি চুক্তি করেও নাকি ঋদ্ধিদের ঠকিয়েছে। এই সমস্যাকে আরও জটিল করে দিলেন পরিবারের শত্রু রাহুল। আর বোনের বিপদে ঝাঁপিয়ে পড়েন দ্যুতি। তবে স্বামী রাহুলের মুখোশ খুলে দেওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন দ্যুতি।

ওদিকে স্ত্রীকে বাঁচানোর জন্য মরিয়া হয়ে ওঠেন ঋদ্ধি। খড়ির বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যে হলেও কিছুতেই প্রমান করতে পারছেন না ঋদ্ধি। এই অবস্থায় মধুজা অয়নার কাছে যায়। সে স্পষ্ট জানিয়ে দেয়, খড়িকে বাঁচানোর জন্য কোনোভাবেই তিনি তাঁর বাবার কাছে মামলা তুলে নেবেন না। অগত্যা গ্রেফতার হয় খড়ি, তাঁকে থানায় নিয়ে যাওয়া হয়। স্ত্রীর পিছন পিছন ঋদ্ধি থানায় পৌঁছলেও, প্রমান ছাড়া কিছুই সম্ভব নয়। তবে, আত্মবিশ্বাসী খড়ি জানায় সে অয়নার মুখ থেকেই সব সত্যিটা বার করবেই। কিন্তু কিভাবে? সেটাই আপাততঃ দেখার জন্যে প্রতিদিন চোখ রাখতে হবে গাঁটছড়ার পর্দায়।

Related Articles