×
বিনোদন

টানটান উত্তেজনা ‘গাঁটছড়া’ ধারাবাহিকে! গয়না চুরির দায়ে অভিযুক্ত খড়ি, সে কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে?

বিজ্ঞাপন

বারবার নিজেকে প্রমাণ করতে হয়েছে খড়িকে। তবে প্রতিবারে থেকে এই বারের অভিযোগ অনেক বড়ো। বাড়ির লোক পাশে থাকলেও পুলিশ কী ছেড়ে দেবে তাকে? ‘গাঁটছড়া’ সিরিয়ালের নতুন প্রোমো দেখে উত্তেজনা দর্শক মহলে। আগামী সপ্তাহে থাকছে ধারাবাহিকে টানটান উত্তেজনা। কার ষড়যন্ত্রে খড়ির উপর চোরের অপবাদ এলো? আপনাদের জন্য রইলো নতুন প্রোমোর ভিডিও।

বিজ্ঞাপন

খড়ি এবং ঋদ্ধির মধ্যে শুরু হয়েছে নতুন রসায়ন। যা দ্যুতি, রাহুল, বড়ো পিসিমনি এবং ঋদ্ধির মায়ের একদম পছন্দ নয়। তবে ঋদ্ধির উপর প্রাণঘাতি হামলা জেনে যে ভাবে খড়ি ছুটে গিয়েছিল তা দেখে ঋদ্ধির মা মঞ্জীরা দেবীর মন একটু হলেও খড়ির জন্যে নরম হয়েছে। আমরা দেখতে পেয়েছি খড়ির বিরুদ্ধে কথা হলে ইদানিং তিনি প্রতিবাদ করছে যা দেখে দর্শক বেশ খুশি।

তবে সিরিয়ালের নতুন প্রোমো দেখে দর্শকদের মনের অবস্থা খুব খারাপ। প্রোমোতে প্রথমে দেখানো হয়েছে ঋদ্ধি অর্ডারের গয়না খড়ির দায়িত্বে রাখতে দিয়েছে। ভয় পারবে না ভেবে না করলে দেখা যাচ্ছে ভিডিওতে ঋদ্ধি তাকে বলছে, এই টুকু দায়িত্ত্ব নিতে পারবে না আপনি? এরপরে খড়ি সব গয়না বাড়ির সিন্দুকে তুলে রাখে এমটাই সে বলছে।

প্রোমোর পরের অংশে দেখা যাচ্ছে বাড়িতে পুলিশ এসেছে। কারণ গয়নার বাক্স গুলিতে গয়না নেই। যাদের বাড়ির গয়না তারা গয়না না পেয়ে পুলিশ ডেকে এনেছে। অন্য দিকে দেখা যাচ্ছে শান্ত ভাবে মঞ্জীরা দেবী খড়িকে বলছেন, ঋদ্ধি তো তোমায় দিয়েছিল খড়ি গয়না গুলো, এখন সেগুলো কোথায়? গয়না না পাওয়ায় সেই কাস্টমার ব্যক্তি পুলিশকে অ্যারেস্ট করতে বলছেন খড়িকে। দর্শক মহলে চিন্তা এবং উত্তেজনা দুটোই। প্রথম প্রশ্ন কে করলো এই কাজ? আর দ্বিতীয় প্রশ্ন কী ভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করবে খড়ি?

Related Articles