×
বিনোদন

ফের ফাঁস রাহুলের কারসাজি, এক্সিবিশন নষ্ট করার অপরাধে রাহুলের মুখে কালি লেপে দিল খড়ি, রইল ভিডিও

বিজ্ঞাপন

ঋদ্ধিমানের এক্সিবিশন পুড়িয়ে দিয়েছিল রাহুল। দর্শক সে কথা জানলেও ঋদ্ধি – খড়ি জানে না তাদের শত্রু কে! তবে আগামী প্রোমোতে দেখা যাচ্ছে রাহুলের মুখে কালো ভুষ কালি। সাথে তার হাত পা গুলো দড়ি দিয়ে বাঁধা। সিংহ রায় বাড়ির সকলের সামনে উপস্থিত সে। তবে কী রাহুলের সমস্ত জারিজুরি শেষ হবে? ‘গাঁটছড়া’ সিরিয়ালে আসতে চলেছে টানটান উত্তেজনা।

বিজ্ঞাপন

দর্শকদের এক অংশের দাবি ছিলো সিরিয়ালটি ইদানিং খুব এক ঘে হয়ে গেছে। সেই ঋদ্ধি – খড়ির ঝগড়া, অন্যদিকে দ্যুতি আর রাহুলের ষড়যন্ত্র। সেই জন্যেই হয়তো টিআরপির তালিকায় প্রথম স্থান পায়নি ‘গাঁটছড়া’। তবে এবার দর্শকদের মনে জাগছে উত্তেজনা। আসতে চলেছে টানটান পর্ব।

কিছু দিন আগেই খড়িদের দশকর্মা ভান্ডার ভেঙে দেয় রাহুল যার দোষ গিয়ে পড়ে ঋদ্ধির ঘাড়ে। এবারে ঋদ্ধির উপর প্রতিশোধ নিতে এক্সিবিশন তছনছ করে দেয় রাহুল। তবে সবটা শেষ করতে পারে না। ঋদ্ধি খড়ির কাছে গিয়ে ক্ষমা চাইলে, খড়ি ঋদ্ধিকে সাহায্য করে। সারা রাত ধরে পরিষ্কার করে এক্সিবিশন আবার সাজিয়ে দেয় খড়ি। কিন্তু দ্যুতি সবটা আবারও নষ্ট করতে পাঠায় রাহুলকে। তবে এবারে রাহুল ও তার দলবলকে খড়ি হাতে নাতে ধরে।

এক্সিবিশনের জায়গাটি পুড়ে যাবার ফলে যে ছাই ছিলো তা রুহুলের এবং তার দলের মুখে মাখিয়ে হাত পা বেঁধে খড়ি তাদের হাজির করে সকলের সামনে। এবার কী নিজের ভাইকে শাস্তি দেবে ঋদ্ধি? দর্শক আবারও উৎসাহী ‘গাঁটছড়ার’ আগামী পর্বের গল্পঃ নিয়ে। অনেকের ধারণা খড়ি ঋদ্ধির সম্পর্ক এবার সরল হবে।

Related Articles