×
বিনোদন

শেষমেস দ্যুতির ভুয়ো প্রেগনেন্সির প্রমাণ জোগাড় করল খড়ি, তাহলে কি সিংহরায় বাড়িতে দ্যুতির দিন শেষ?

বিজ্ঞাপন

প্রেগন্যান্ট নন দ্যুতি, অবশেষে জেনে গেলেন খড়ি। মিথ্যে প্রেগন্যান্সির নাটক সাজিয়ে সিংহরায় পরিবারের ঢোকার যে, ফন্দি এঁটেছিলেন দ্যুতি, সেই তথ্যই তাঁর এবার ফাঁস হল। জমে উঠেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। রাহুল, দ্যুতিকে কিছুতেই বিয়ে করতে চাইছিলেন না, সে পুরোপুরিই অস্বীকার করছিলেন দ্যুতিকে।

বিজ্ঞাপন

তাই সিংহরায় পরিবারের বৌ হওয়ার জন্যে দ্যুতি এই ফন্দি-ফিকির করে রাহুলের বৌ হয়েছেন। অন্যদিকে, রাহুলও সন্তানকে কাজে লাগিয়ে সিংহরায় পরিবারের সম্পত্তি আত্মসাৎ করবেন বলেই দ্যুতিকে বিয়ে করেছেন। আবার, আরেকজনের সঙ্গে প্রেমপর্বও অব্যাহত রেখেছেন রাহুল।

এদিকে দ্যুতি যাকে দিয়ে তাঁর মিথ্যে প্রেগন্যান্সির রিপোর্ট বের করেছিলেন, সেইই খড়িকে বারবার দ্যুতির এই মিথ্যে চক্রান্তর কথা জানাতে চেষ্টা করছিলেন। কিন্তু কিছুতেই দ্যুতির ভয়ে সে সেটা করে উঠতে পারছিলেন না।

তাইতো বাধ্য হয়ে সঞ্জয় একটি চিঠি লিখে খড়িকে জানায় যে, একটি প্যাথোলজিক্যাল ল্যাবে গেলেই জানতে পারবে যে, দ্যুতি কি খেলা খেলছেন। সেইমতন, খড়ি সেখানে গিয়ে দ্যুতির রিপোর্ট সংগ্রহ করেন এবং জেনে নেন যে দ্যুতি আদৌ প্রেগন্যান্ট নন। সে এতদিন মিথ্যে কথা বলছিল সবাইকে। এবার কি স্টেপ নেবে খড়ি, দ্যুতির বিরুদ্ধে? সেটার এবার দেখার বিষয়!

Related Articles