×
বিনোদন

বাড়ির দলিল নিয়ে লড়াই করতে গিয়ে নতুন কাণ্ড ঘটালো খড়ি ও ঋদ্ধি, রইল ভিডিও

বিজ্ঞাপন

কার কথা চলবে সেই নিয়ে ডিবেট সব সময়ের, তবে এবারে নিজের কথা মানানোর জন্যে যা করলো খড়ি – ঋদ্ধি যেই দেখবে সেই হবে অবাক। ছোট বাচ্চাদের মতো লড়াই করে যে জিনিসটি উদ্ধারে গেছিলো সেই জিনিসটা দু টুকরো করে ফেললো তারা। তাদের কান্ড দেখে সবাই হেসে কুল না পেলেও তাদের কাজ দেখে অবাক হয়েছে সকলে। দায়িত্ববান খড়ি আর বিজনেসম্যান ঋদ্ধির কাজ দেখে সকলে বলছেন দুজনে এত বড়ো হয়েও বাচ্চাদের মতো আচরণ করছে।

বিজ্ঞাপন

স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিক এই মুহূর্তে বাংলা সিরিয়ালের অন্যতম এক জনপ্রিয় ধারাবাহিক। টিআরপি তালিকায় বেশ কিছু সময় ধরে শীর্ষস্থানে থাকার পরে বর্তমানে সেই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিকটি। বর্তমানে খড়ি – ঋদ্ধির ছদ্ম বেশে দলিল উদ্ধারে মজেছে দর্শক। দুজনেই সেজেছে আরবী। ঋদ্ধি আরবের ব্যবসায়ী আর খড়ি তার বেগম।

আমরা দেখেছি ভট্টাচার্য্য বাড়ির দলিল উদ্ধার করতে আইনি পথ নিতে চাইলেও সেই পথ আটকে যায়। অবশেষে ঋদ্ধি ঠিক করে সে অন্য রকম ভাবে ভট্টাচার্য্য বাড়ির দলিল উদ্ধার করবে। যেমন চিন্তা তেমন কাজ, শেক চিলি সেজে পৌঁছে গেছে বিল্ডারের অফিসে। পুরোনো বাড়ি কিনবে বলে। এমন সময় কথা বলতে বলতে অফিসে হাজির শেক চিলির বেগম জান।

কথা বলে নিজেদের কথার জালে ফাঁসিয়ে ফেলে খড়ি – ঋদ্ধি। তারপরে কায়দা করে ভট্টাচার্য্য বাড়ি কেনার প্রস্তাব রাখে। বিল্ডার বাড়িটি ১৫ কোটি টাকায় বিক্রি করবে বললে ঋদ্ধি রাজি হলেও রাজি হয় না খড়ি। সে জানায় ৬ কোটি টাকা হলে কিনবে না হলে না। দিয়ে দুজনে মিলে ৬ কোটি আর ১৫ কোটি নিয়ে তর্কাতর্কি করতে করতে বাড়ির দলিল দু টুকরো করে ফেলে।

Related Articles