×
বিনোদন

রং তুলি দিয়ে ঋদ্ধিমানের ঋণ শোধ করার চ্যালেঞ্জ নিল খড়ি, রইল ভিডিও

বিজ্ঞাপন

ভালোবাসার লাল রঙে রঙিন হলো খড়ি – ঋদ্ধির ভালোবাসা। তারা একটু একটু করে একে অপরের প্রতি কর্তব্য আর ভালোবাসায় আবদ্ধ হয়ে পড়ছে। এবারে তাদের দেখা গেলো এক সুন্দর মুহূর্তে একসাথে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেন বেশ খুশি। এছাড়াও ভিডিওটি হয়েছে ভাইরাল। দর্শক তাদের কেমিস্ট্রি দেখে বেজায় খুশি আর সাথে সাথে মুগ্ধ। আসুন আপনারাও দেখে নিন নতুন প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora)। শুরুর সময় থেকেই টিআরপি তালিকায় প্রথম দুই স্থানেই রেখেছে নিজেকে। সোশ্যাল মিডিয়ায় খড়ি – ঋদ্ধির নামে রয়েছে প্রচুর ফ্যান পেজ। সেখানে নিত্য নতুন ভিডিও পোস্ট করা হয়ে থাকে। আবার স্টার জলসার ফেসবুক পেজ থেকেও নানান সিরিয়ালের মতো এই সিরিয়ালের আগামী সময়ের প্রোমো ক্লিপ শেয়ার করা হয়ে থাকে। এবারেও সেটাই হলো আগামী সপ্তাহের প্রোমো শেয়ার করেছে স্টার জলসার ফেসবুক পেজ।

আমরা এই মুহূর্তে দেখেছি রাহুলের চক্রান্ত করে ভট্টাচার্য্য বাড়ি প্রোমোটারকে বিক্রি করে দিয়ে ঋদ্ধির নাম জড়িয়ে দেওয়ার ব্যাপারে সকলেই বেশ রেগে রয়েছেন। তবে এসবের মধ্যেও খড়ি রয়েছে তার পাশে। সেই জন্যে তারা ছদ্মবেশে খড়িদের বাড়ি উদ্ধার করতে তৎপর হয়েছে। আর সকলেই জানি খড়ি – ঋদ্ধি পারবে বাড়ি উদ্ধার করতে। এরমধ্যেই এলো নতুন প্রোমো।

আমরা দেখতে পাচ্ছি নতুন প্রোমোতে ঋদ্ধি খড়ি বলছে, ‘আমার লন্ডনে একটা ক্লাইন্ট মিট আছে আর আপনিও আমার সঙ্গে যাবেন।’ এর উত্তরে খড়ি বলে সে যাবে না, আর জানায় সে ঋদ্ধির টাকা শোধ করবে। এরপরেই ঋদ্ধি খড়িকে কাছে টানে। এমন সময় খড়ির হাতের লাল রং ঋদ্ধির মুখে পড়ে যায়। এরপরে খড়িকে বলতে শোনা যায় এই রং আর তুলি দিয়েই সে ঋদ্ধির টাকা শোধ করবে। এরপরে খড়ি ঋদ্ধিকে একসাথে রোম্যান্টিক পোজে একে পরের গালে গাল রেখে দেখতে পাওয়া যাচ্ছে।

Related Articles