×
বিনোদন

আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণ হারালেন অভিনেতা খেসারি লাল যাদব, ভাইরাল ভোজপুরি ভিডিও

বিজ্ঞাপন

ভোজপুরি ইন্ডাস্ট্রি কথা উঠলে সর্বপ্রথম যাদের কথা মাথায় আসে তারা আর কেউ নন হলেন এই ইন্ডাস্ট্রির সবচেয়ে হিট জুটি খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। সম্প্রতি, আজকাল সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হতে দেখা যাচ্ছে তাদের সিনেমার বিভিন্ন মুহূর্ত। আর এবারও তা ব্যতিক্রম হল না। ‘মেহেন্দি লাগা কে রাখনা ৩’ (Mehandi Laga Ke Rakhna 3) সিনেমায় তাদের দারুন একটি রোমান্টিক গানের ভিডিও ইতিমধ্যে ব্যাপক পরিমানে ছড়িয়ে পরেছে নেটদুনিয়ায়।

বিজ্ঞাপন

সেই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে খোদ খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) এর গাওয়া ‘লাগা কে ভ্যাসেলিন’ (Laga ke Vaseline) গানটিতে রোম্যান্সে মেতে উঠেছেন আম্রপলি ও খেসারি। এই সময়ে আম্রপলির পরনে লক্ষ্য করা গেল ঝকমকে লেহেঙ্গা-চোলি। এই পোষাকেই জমিয়ে কোমর দুলিয়েছেন আম্রপলি। তাঁর এই অসাধারণ লুক ও দুর্দান্ত নাচ দেখে যে খেসারি লাল একেবারে মুগ্ধ হয়ে গিয়েছে সে আর বলার নেই! যদিও বা কিছুক্ষণ পরেই দুজনে একসাথে অসাধারণ নাচ করেছেন। এছাড়া, এটি মূলত একটি আইটেম ড্যান্স সং।

বলাই বাহুল্য ভিডিওটি Enterr10 Rangeela নামক ইউটিউব চ্যানেলের প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ৫২ লাখের বেশি মানুষের কাছে। সেইসঙ্গে, তাদের কমেন্ট বক্স ভড়ে উঠেছে অজস্র নেটিজেনদের মন্তব্যে। আর আপনি যদি আপনার ভিডিওটা না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

আসলে আজকাল বলিউডের পাশাপাশি জনপ্রিয়তার একেবারে শীর্ষে এসে পৌঁছেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আর এর থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে দুর্দান্ত মুভি প্লট ও মিউজিক ভিডিও দিক থেকে বলিউডকে একেবারে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। বিশেষ করে একের পর এক ভোজপুরি সিনেমার গান ডায়লগ অতি সহজেই ছড়িয়ে পড়ছে ইউটিউবে, যা প্রতিদিন প্রতি নিয়ত ফুটে উঠেছে চোখের সামনে।

Related Articles