×
বিনোদন

ঘরের ভিতর খেসারি লাল যাদবের সাথে রোমান্সে মাতলেন অক্ষরা সিং, রইল ভিডিও

বিজ্ঞাপন

সম্প্রতি খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav) আরেকটি রোমান্টিক রিল ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে ইন্টারনেটের সেনসেশনের টপ লিস্টে রয়েছে ভোজপুরি ছবির একাধিক গান। আর এই গানে নায়ক-নায়িকাদের রসালো মুহূর্তের একেকটা দুর্ধর্ষ পারফরম্যান্স দেখে উন্মাদ হয়ে যান নেটিজেনরা। হ্যাঁ, সোশ্যাল মিডিয়া আমাদের অনেক ভাবেই বিনোদন দেয়। কিন্তু ভোজপুরি সিনেমার গানগুলি যেন সবকিছুর ঊর্ধ্বে। যেমন নায়কদের অসাধারণ রোমান্স তেমনি নায়িকার শারীরিক উত্তেজনা এইসবই এই গানগুলির বৈশিষ্ট্য।

বিজ্ঞাপন

তবে হ্যাঁ, এটা না বললেই নয় যে নায়ক-নায়িকাদের ফাটাফাটি পারফরম্যান্সের দরুনই এই গান গুলির এত জনপ্রিয়তা পায়। সম্প্রতি একটি ভোজপুরি গানের তালে নেচে উঠলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক খেসারি লাল যাদব। তাঁর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে ভোজপুরি জগতের জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংকে (Akshara Singh)। গানটির নাম ‘আজা রিল পে দেখাওতানি’ (Aja Reel Pe Dekhawatani)।

গানটিতে দেখা যাচ্ছে, নায়ক খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), একটি লাল কালো স্যুট পড়েছেন। আর নায়িকাও বেগুনি বর্নের একটি গ্লিটারি পোশাকে সুন্দর করে সেজে নায়কের সঙ্গে দারুণ রোমান্স করলেন। যদিও এই ভিডিওটিতে সেইরকম বোল্ড কোনও দৃশ্য ছিল না কিন্তু নায়কের সঙ্গে নায়িকার অসাধারণ রসালো রোমান্স নজর কাড়ল সকলের। যদিও তাঁদেরকে ঘিরে নাচছিল আরো ব্যাক অফ ডান্সাররা। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় নায়ক খেসারি লাল, তাঁর অভিনীত একাধিক ভিডিও নেট দুনিয়ায় দারুণ তোলপাড় তৈরি করে।

 

View this post on Instagram

 

A post shared by Khesari Lal Yadav (@khesari_yadav)

আর তাঁকে বেশিরভাগ ভিডিওতে সেক্সি অভিনয় করতে দেখা গেলেও এই ভিডিওতে তাঁর সেইরকম হটনেস চোখে পড়ল না। সে যাই হোক, স্বল্প রোমান্টিকতা দেখিয়ে নায়ক এক্কেবারে ক্লিনবোল্ড করে দিয়েছে, তেমনি অভিনেত্রীর যৌন আবেদনভরা চাহনি, এক্সপ্রেশন সবটাই এই ভিডিওটিকে মিষ্টিমধুর করে তুলেছে। যদিও এটি একটি রিল ভিডিও। তাই ১৫ সেকেন্ডের মতন ভিডিওটি স্থায়ী ছিল। নায়ক খেসারি লাল তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করেছেন। যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে। আর নায়কের ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই বোঝা যাবে যে, তাঁর ফলোয়ারস সংখ্যা এখন আকাশ ছুঁয়েছে।

Related Articles