×
বিনোদন

‘ঋতুপর্ণা জিলিপির মত প্যাঁচালো’, এবার বিতর্কের বিষয়ে মুখ খুললেন অভিনেতা খরাজ

বিজ্ঞাপন

ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)কে আমৃতির সাথে তুলনা করেছিলেন অভিনেতা খরাজ মুখার্জী (Kharaj Mukherjee)। বেশ তারপর থেকেই শুরু হয় জল্পনা। এমন উক্তি বলার কারণ ব্যাখ্যা না করেই বলা হয় খরাজ মুখার্জী মজার ছলে মনের কথা বললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নামে। বেশ তারপর থেকেই নানান ট্রোল এবং কটূক্তির সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। অবশেষে এই বিষয় নিয়ে মুখ খুললেন খরাজ।

বিজ্ঞাপন

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা খরাজ মুখার্জীকে ‘বেলাশুরু'(Belashuru) র অভিনেতা অভিনেত্রীদের মিষ্টির সাথে তুলনা করতে বলা হয়। তখনই মজার ছলে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে আমৃতির সাথে তুলনা করেন। এত অব্দি সব ঠিক ছিলো। এরপর থেকেই শুরু জল্পনা। খরাজ মুখার্জীর কথাটি নিয়ে তিল থেকে তাল করতে সময় লাগে না। তারপর থেকেই দর্শকদের মধ্যে একংশ অভিনেত্রীকে কটাক্ষ করতে থাকে।

অবশেষে আর সহ্য করতে না পেরে মুখ খুললেন। একটি ভিডিও বানিয়ে পোস্ট করেন অভিনেতা। যেখানে তিনি পুরো ব্যাপারটার বিশ্লেষণ করেন। বললেন,’মজার ছলে করা প্রশ্ন মজা অব্দি থাকাই ভালো। আমার কথার আলাদা মানে করে প্রচার করা খুবই নিন্দনীয়’। আরো বললেন, ‘ ঋতুপর্ণা সেনগুপ্তের সাথে কাজ করতে পারা মানে হাতে চাঁদ পাওয়া। যে মানুষটা মোহরা দেওয়ার সময় এক আবার পরে অন্য রকম অভিনয় করছে সত্যি তার এই দক্ষতার জন্যেই বলা আমৃতির মত তিনি’।

তারপরে নিজের ক্ষভ উগরে দিয়ে বলেন, যখন ইন্ডাস্ট্রিতে কোন শিল্পী ছিলেন না। অভিনেতা উত্তম কুমারের অকাল মৃত্যুতে প্রায় শেষ বাংলা সিনেমা জগৎ তখন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) এর সাথে তাল মিলিয়ে কাজ করেছেন অভিনেত্রী। অবশেষে তিনি বলেন,’আমার এই মজার জন্যে ঋতুপর্ণা যদি দুঃখ পেয়ে থাকে, তবে আমি ক্ষমাপার্থী’।

Related Articles