×
বিনোদন

ব্লাউজ ছাড়া শাড়ি পরে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন সকলের প্রিয় কবিতা ভাবি, রইল ছবি

বিজ্ঞাপন

ফের লাস্যময়ী লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কবিতা ভাবি। বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের সঙ্গে সঙ্গে গ্ল্যামার ইন্ডাস্ট্রির নতুন সংযোজন ওয়েব সিরিজ। এখন ওয়েবসিরিজের জমাজমাটি পারফরম্যান্সে বুঁদ আট থেকে অষ্টাদশী। বিশেষ করে এই ওয়েব সিরিজগুলিতে যেরকম দৃশ্য দেখানো হয় তা সিনেমা বা ধারাবাহিক কোনোটাতেই তেমন প্রযোজ্য নয়। তাই এখন এইসব রসময় দৃশ্যের জন্যই ওয়েবসিরিজ গুলিতে বেশি ঝুঁকছে মানুষ। আসলে প্রজন্মের সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে মানুষ এখন ইন্টারনেটের উপর বেশি নির্ভরশীল হয়ে পড়ছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Kavita Radheshyam (@actresskavita)

আর এখন মার্কেটে ট্রেন্ডিং অ্যাডাল্ট ছবিগুলি। ডিজিটাল মার্কেটে এর খুব জনপ্রিয়তা। বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব প্লাটফর্ম, যেমন উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং যৌনতায় ভরা এই ওয়েব সিরিজগুলোর প্রেমে পড়ে যাচ্ছেন মানুষ। প্রায় লাখ লাখ মানুষ এখন এই জনপ্রিয় ওয়েব প্লাটফর্মগুলির একনিষ্ঠ ভক্ত। আর এখন এই অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির বেতাজ বাদশা ‘কবিতা ভাবি’ (Kavita Bhabi) ওয়েবসিরিজটি। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন, আর তা দেখেই মানুষের যৌন উদ্দীপনার একদম শীর্ষে পৌঁছেছে।

 

View this post on Instagram

 

A post shared by Kavita Radheshyam (@actresskavita)

কবিতা ভাবি ওয়েবসিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য দেখে রীতিমতো রাতের ঘুম উড়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। এই ওয়েব সিরিজের প্রতিটা মোচড়ে মোচড়ে সাহসী দৃশ্যে মোড়া। তবে মনে রাখবেন, এই ওয়েবসিরিজটি ভুল করেও পরিবারের সঙ্গে দেখবেন না।
কবিতা ভাবির চরিত্রে যিনি অভিনয় করছেন, তাঁর নাম কবিতা রাধেশ্যাম (Kavita Radheshyam)। ইতিমধ্যেই এই অভিনেত্রী কবিতা ভাবির চরিত্রে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে নিয়েছেন। লাখ লাখ ফলোয়ার তাঁর। তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ও চিকন ফিগারে বোল্ড আউট হয়ে যায় সকল পুরুষের রাতের ঘুম।

 

View this post on Instagram

 

A post shared by Kavita Radheshyam (@actresskavita)

সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে ফের ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রী ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে এসেছেন। সেই ছবি ব্যাপক ভাইরাল হওয়া মাত্রই ইন্টারনেট কাঁপিয়েছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, কবিতা ভাবি বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন লাস্যময়ী ভঙ্গিতে। তাঁর পরনে রয়েছে গোল ডট ডট কালো শাড়ি। আর তাঁর শাড়ীর নিচে রয়েছে কালো অন্তর্বাস। লাস্যময়ী লুকের সঙ্গে মানাসই হালকা মেকআপ কবিতা রীতিমতন ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles