×
বিনোদন

এবার আদৃতৃষার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সিডি বয়ের অনস্ক্রিন বাবা কৌশিক চক্রবর্তী

বিজ্ঞাপন

বাবা শব্দটা কেবল ডাকার জন্যেই নয়, একজন যখন সত্যি আপনার জীবনে পিতার সব দায়িত্ব পালন করে বা নিজের থেকেই সবাইকে নিজের সন্তানের ব্যাপারে সত্যিটা জানায় সেই হয় বাবা। সমরেশ মোদক সিরিয়ালে সিদ্ধার্থের বাবার চরিত্রে কেবল অভিনয় করছেন না, পার্সোনাল জীবনের যথেষ্ট স্নেহ করেন যে দুজনাকে এ কথাও সত্য প্রমাণিত হলো। অবশেষে আদৃত আর সৌমিতৃষার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty)। দেখে নিন কী বলছেন তিনি।

বিজ্ঞাপন

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম দুই স্থানে জায়গা না পাওয়ায় বেশ ক্রুদ্ধ মিঠাই ভক্তরা। তাদের মতে অফ স্ক্রিন মিঠাই আর সিডি বয়ের ঝামেলার জন্যেই এমন প্রভাব পড়েছে টিআরপি তালিকায়। অনেকের মতে তাদের ঝামেলার জন্যেই সেই ভাবে চ্যানেল পাত্তা দিচ্ছে না সিরিয়ালের প্রতি। সেই জন্যেই দু মাসে কোন প্রোমো দেখতে পাওয়া যায়নি। অবশেষে সহ – অভিনেতা কৌশিক বাবু মুখ খুললেন আদৃত (Adrit Roy) – সৌমিতৃষাকে (Soumitrisha Kundu) নিয়ে।

এর আগে আমরা দেখেছি আদৃতের মা জানিয়েছিলেন তিনি নিজের ছেলের সম্পর্ক নিয়ে কোন প্রকার নাক গলাতে ইচ্ছুক নয়। তারপরে এও জানান, জন্ম, মৃত্যু আর বিয়ে ঈশ্বরের আশীর্বাদ ছাড়া হয় না। আর কৌশাম্বি (Kaushambi Chakraborty)র সাথে সম্পর্ক নিয়ে অনেকেই অনেক কথা বললেও আদৃত জানিয়েছেন তারা বন্ধু। এমন কি কৌশম্বির সাথে সম্পর্কের জন্যে সৌমিতৃষার সাথে তার সম্পর্ক খারাপ হয়েছে এই খবরও উড়িয়ে দিয়েছে।

সম্প্রতি অভিনেতা কৌশিক চক্রবর্তী এক সংবাদ মাধ্যমের সাথে কথা বলতে গিয়ে জানান, ‘বিভিন্ন সংবাদ মাধ্যমে দেখতে পাওয়া যাচ্ছে আদৃত আর সৌমিতৃষার সম্পর্ক নিয়ে অনেক লেখালিখি হচ্ছে। আপনারা এই সব গুজবে কান দেবেন না। দশটা বাটি সাথে থাকলে ঠকা ঠুকি লাগবে, তবে তা মিটেও যাবে।’ এরপরে কৌশিক বাবু জানা, ‘মন অভিমান হবেই আবার ভাব হবে ভালোবাসা হবে।’ এই কথাটা শুনে মিঠাই ভক্ত বেশ খুশি।

Related Articles