×
বিনোদন

শরীরে মিশেছে শরীর, সুইমিং পুলের জলে অন্তরঙ্গ ভিকি ও ক্যাটরিনা, রইল ছবি

বিজ্ঞাপন

সম্প্রতি বোমা ফাটালেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। একে অপরের বাহুতে নিজেদের বন্দী করজ ক্যামেরাবন্দি করলেন ভিক্যাট নিজেদেরকে।গত বছরের শেষে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং পারিবারিক সাদৃশ্যে রাজস্থানের এক বিলাস বহুল ফোর্টে বিয়ে হয় ৩৯ বছরের এই অভিনেত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

কার সঙ্গে বিয়ে হয় তাঁর, সেটা তো সবার জানাই বলিউডের নবাগত অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে। তাঁদের বিয়ে নিয়ে দেশ জুড়ে মাতামাতি শুরু হলেও একদম নিশ্চুপ ভাবেই বিয়ে সেরে ছিলেন অভিনেতা-অভিনেত্রী। এমনকী তাঁদের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের ফোন নিয়ে যাওয়ার অনুমতি ছিল না, ক্যামেরা তো দূরের কথা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

যাই হোক, বিয়ের শেষে নিজেরাই নিজেদের ছবি পোস্ট করে ছিলেন ভিক্যাট তাঁদের ইনস্টাগ্রামে। এই মুহূর্তে তাঁদের বিয়ের বয়স নেই নেই করে ৬ মাস ছুঁয়েছে। প্রেম যেন উপচে পড়ছে দুজনের মধ্যে। বিয়ের পর পরই ভিকি শ্যুটিং এর জন্যে স্ত্রীর থেকে দূরে থাকলেও, ক্যাটরিনার তর শয় নি। সে স্বামীর সঙ্গে দেখা করতে এক্কেবারে উড়ে স্বামীর কাছে পৌঁছেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

প্রেম যেন উপচে পড়ছে ভিকি-ক্যাটরিনার উভয়ের মধ্যে। সম্প্রতি ফের একসঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন ক্যাটরিনা। ভিকির সঙ্গে দারুণ একটি ছবি পোস্ট করলেন তিনি, যেখানে দেখা যাচ্ছে ভিকি একেবারে সুইমিং পুলের মধ্যেই স্ত্রী ক্যাটরিনাকে নিজের শরীরের আশ্লেষে জড়িয়ে রেখেছেন সঙ্গে ক্যাটরিনাও ভিকির গলা ধরে রেখেছেন। ভিকিকে খালি গায়ে এবং ক্যাটরিনাকে সাদা বর্ণের মনোকিনিতে দেখা গেল। সেকি রোমান্টিক মুহূর্ত সৃষ্টি করলেন নায়ক-নায়িকা, যা দেখে নেটিজেনরা যেন পাগল হয়ে গিয়েছেন। আর ক্যাটরিনার সেক্সি চাওনিতে হুঁশ হারিয়েছেন নেটিজেনরা।

Related Articles