×
বিনোদন

বিকিনি লুকে ভেজা শরীরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী করিশ্মা কাপুর, রইল ছবি

বিজ্ঞাপন

পরনে কালো বিকিনি, সুইমিং পুল থেকে উঠতে উঠতেই পোজ, ভেজা চুল, জলে মোড়ানো সারা শরীর, ফিগার যেন জ্বলন্ত বোমা। উফ! ৫০ ছুঁই ছুঁই নায়িকা, তাও যেন তাঁর মেদহীন সেক্সি ফিগারের উষ্ণতার ছোঁয়ায় কাত আট থেকে অষ্টাদশী। তিনি কে? নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে তাইতো! নব্বইয়ের দশকে বলিউডের রানী ছিলেন তিনি, কারুর হামসফর হয়েছেন আবার কারুর সঙ্গে বেঁধেছেন এক্কেবারে খাসা রিস্তা। কখনও সালমনের সঙ্গে জুড়ওয়া হয়েছেন আবার হৃত্বিকের সঙ্গে ফিজা হয়ে গিয়েছেন নায়িকা।

বিজ্ঞাপন

যেন বহুমুখী চরিত্রের অধিকারী হিসেবে তাঁর জুড়ি মেলা ভার, বলিউডের কাপুর বংশের মেয়ে তিনি, কিন্তু সম্পূর্ণ নিজস্ব দক্ষতার জোরে বলিউডে নিজের পজিশন পাকা করেছেন তিনি, হ্যাঁ কথা হচ্ছে অভিনেত্রী করিশ্মা কাপুরকে (Karishma Kapoor) নিয়ে। তবে বিয়ের পর লাইমলাইট থেকে তিনি একেবারেই দূরে চলে গেলেও এখন বি-টাউনের সব কটি অনুষ্ঠানের দেখা যায় নায়িকাকে, রিয়্যালিটি শো গুলির অতিথি বিচারকেও থাকেন তিনি। তাইতো প্রত্যেক উইকেন্ডে খবরের শিরোনামে থাকেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)।

কিছুদিন আগে করিশ্মা গিয়েছিলেন মলদ্বীপে। সেখানে গিয়ে নিজের মতন করে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন নায়িকা। আর সেখান থেকেই এদিন হোটলের রিসর্ট থেকে সুইমিং পুলের দুটি ছবি পোস্ট করলেন নায়িকা, অবশ্যই বিকিনিতে নিজেকে মুড়ে। এর আগেও করিশ্মার বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, কিন্তু তাঁর এবারের ছবিটি যেন উত্তেজিত করে দিয়েছে নেটিজেনকে। সম্প্রতি করিশ্মা নিজেই ছবিটি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে, মালদ্বীপের নীল সমুদ্র, সি-বিচের সাদা বালি। চারপাশে ছোট ছোট নারকেল গাছ। করিশ্মা নিজের হোটেলের সুইমিং পুলের নীল জলে দাঁড়িয়ে সেই প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করছেন, আর নায়িকার পেছন থেকে তাঁকে ক্যামেরাবন্দি করেছে।

ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন করিশ্মা। তাঁর সর্বাঙ্গ ভিজে। পরনে রয়েছে কালো রঙের বিকিনি। ভেজা চুল জড়িয়ে রয়েছে তাঁর গায়ে। প্রকৃতির মাঝে যেন হারিয়ে গিয়েছেন করিশ্মা। ছবিটি শেয়ার করে করিশ্মা লিখেছেন, সবকিছু যেন দিবা স্বপ্ন। এরপরেই তাঁর অনুরাগীদের একাংশ ভেসে গিয়েছেন নস্টালজিয়ায়। কেউ কেউ বলেছেন, নব্বইয়ের দশক থেকেই করিশ্মার জন্মদিনের মাস তাঁর কাছে খুব স্পেশ্যাল হয়। এই মুহূর্তে করিশ্মার হাতে রয়েছে অভিনয় দেও (Abhinay Deo) পরিচালিত ওয়েব সিরিজ ‘ব্রাউন’ (Brown)। যা একটি ক্রাইম থ্রিলার।

Related Articles