×
বিনোদন

ছুটির দিনে পরিবারের সাথে দার্জিলিং-এ সইফিনা, রইল ছবি

বিজ্ঞাপন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা রয়েছে যারা কেবল অভিনয় জগতে নয়, এই সমস্ত তারকারা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। কেননা তারা প্রায়ই ভক্তদের জন্য জীবনের বিভিন্ন আপডেট যেমন, ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। আর এই তালিকার মধ্যে থাকা এক পরিচিত মুখ হল বলিউড সেলিব্রিটি করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সম্প্রতি, উপমহাদেশের পর্যটনের অন্যতম আকর্ষণীয় স্থান দার্জিলিংয়ে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। সেখানে সপরিবারে সময় কাটাচ্ছেন অভিনেত্রী এবং সেই সমস্ত ছবি অনুরাগিদের সঙ্গে শেয়ার করছেন করিনা।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বলিউডের পর এবার ওয়েব সিরিজে পা রাখছেন অভিনেত্রী। তাই সুজয় ঘোষের ওয়েব সিরিজ ‘ভিডিশনের’ শুটিংয়ের জন্য গত ১২ দিন ধরে দার্জিলিংয়ের রয়েছেন করিনা ও তাঁর ছোট ছেলে জেহ। আর সেখানে যেমন একদিকে আপকামিং ওয়েব সিরিজের শুটিং সারছেন অভিনেত্রী তেমনি অন্যদিকে দার্জিলিংয়ে সপরিবারে সময় কাটাচ্ছেন করিনা। এমনকি কিছুদিন আগে স্ত্রীর সঙ্গে সময় কাটাতে বড় ছেলে তৈমুরকে নিয়ে পাহাড়ের মধ্যে উপস্থিত হয়েছেন সাইফ আলি খান (Saif Ali Khan)।

দার্জিলিংয়ে এসে কখনো বা শেরপাদের সঙ্গে তো কখন বা নিজের পুরনো বন্ধু ও স্থানীয় লোকজনের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত করিনা। আর সে রকমই এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি সেখানে দুই ছেলে ও সাইফের সঙ্গে দার্জিলিংয়ের উইন্ডামেরে হোটেলে ফ্যানের সঙ্গে লেসবন্দী হয়েছেন কারিনা সহ সপরিবার। ছবিতে কারিনা ও সইফ দুজনেই হাসিমুখে রয়েছেন সঙ্গে বাবার হাত জাপ্টে ধরে দাড়িয়ে রয়েছে তৈমুর।

তবে, এই সমস্ত ছবির মাঝে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পুরনো কিছু ছবি। দার্জিলিংয়ে গিয়ে পুরোনো এক বান্ধবীর সঙ্গে দেখা হয় তার। আসলে উত্তরাখণ্ডের দেরাদুনের ওয়েলহাম গার্লস স্কুলে পড়ার সময় করিনা আর বেশ কাছের বন্ধু ছিল এই পাহাড়ী কন্যা। তাই আপ্লুত হয়ে নিজেই স্কুলের একাধিক প্রাক্তনীর সঙ্গে বেশ পুরোনো ছবি শেয়ার করেছেন তিনি। আর সেখানে কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে সেই প্রাক্তনীদের কমেন্ট।

উল্লেখ্য, ‘ভিডিশনে’র হাত ধরে ওটিতি প্লাটফর্মে যাত্রা শুরু করছেন করিনা। আর সুজয় ঘোষের এই ওয়েব সিরিজে করেন এছাড়াও থাকছে বিজয় বর্মা এবং জয়দীপ এহলাওয়াত। এই ছবিটি তৈরি হচ্ছে জাপানি রহস্য-রোমাঞ্চ উপন্যাসিক কিগো হিগাশিনের ‘ দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে। এখানেই মুখ্য চরিত্রে থাকছেন করিনা কাপুর খান। বর্তমানে এর শুটিং হচ্ছে দার্জিলিংয়ের কালিম্পংয়ে পাহাড়ে।

Related Articles